মেয়েকে ভারতের সবচেয়ে দামি বাংলো উপহারে দিলেন মুকেশ আম্বানি, দাম শুনে কপালে উঠবে চোখ! দেখুন ছবি

ভারতের সবচেয়ে দামি বাংলো উপহারে দিলেন মুকেশ আম্বানি

ভারতের অন্যতম ধনী ব্যাবসায়ী হলেন মুকেশ আম্বানি (Mukesh Ambani)। তিনি রিলায়েন্স গোষ্ঠীর (Reliance Industries) চেয়ারম্যান। বেশ কিছুদিন আগে তিনি তাঁর সন্তানদের মধ্যে ব্যাবসা ভাগ করে দিয়েছেন। বড় ছেলে আকাশ আম্বানিকে রিলাইয়েন্স জিও-র চেয়ারম্যান করেছেন। ঈশা আম্বানিকে করা হয়েছে রিলায়েন্স গ্রুপের খুচরা ব্যবসার প্রেসিডেন্ট। কিছুদিন আগে দুই ছেলের জন্য বিদেশে দামি বাড়ি কিনেছেন মুকেশ আম্বানি। এবার মেয়ে ঈশা আম্বানিকে (Isha Ambani) এক বিলাসবহুল বাড়ি উপহার (Mukesh Ambani Gift To Isha Ambani A Luxury House) দিলেন। আজকের প্রতিবেদনে এই বাড়িটি সম্পর্কে বিস্তারিত জেনে নিন।

Mukesh Ambani

মুকেশ আম্বানি মেয়ে ঈশা আম্বানিকে উপহার দিলেন ভারতের সবচেয়ে দামি বাংলো। বাড়িটির দাম শুনলে আপনি অবাক হবেন। এই বাংলোটি মুম্বাইয়ের ওয়ারলিতে (Worli Mumbai) অবস্থিত। সমুদ্রের ধারে অবস্থিত এই বাংলোটির দাম ৪৫২ মিলিয়ন মার্কিন ডলার। এই বাড়িতে ঈশা আম্বানি তাঁর স্বামী আনন্দ পিরামলের সঙ্গে থাকেন। বিলাসবহুল এই বাংলোটির নাম গুলিটা।

গুলিটা এমন ভাবে তৈরি করা হয়েছে, যা বাইরে থেকে দেখলে মনে হবে এটি হীরা দিয়ে তৈরি। বাড়িটি চার তল বিশিষ্ট। যার প্রথম তলে রয়েছে পাঁচটি বেডরুম। দ্বিতীয় তলায় রয়েছে চারটি বেডরুম। তৃতীয় তলে রয়েছে তিনটি বেডরুম এবং চতুর্থ তলে রয়েছে দুটি বেডরুম। বাড়িটি খুবই বিলাসবহুল ভাবে তৈরি করা হয়েছে।

Worli Mumbai

গুলিটার প্রতিটি কক্ষ বিশেষ ভাবে সাজানো। রয়েছে সমস্ত রকমের সুযোগ সুবিধা। এই বাংলোর প্রতিটি তলে রয়েছে বিলাসবহুল হোটেল এবং সার্ভেন্ট কোয়ার্টার। অন্যদিকে বাংলটিতে তিনটি বেসমেন্ট এলাকা রয়েছে। যার মধ্যে দুটি বেসমেন্ট সার্ভিস ও পার্কিংয়ের জন্য করা হয়েছে। এছাড়া প্রথম বেসমেন্টে রয়েছে একটি লন, একটি জলের পুল এবং একটি বহুমুখী ঘর। বাড়িটির দ্বিতীয় তলে রয়েছে ডাইনিং রুম। উপরের তলে শয়নকক্ষ।

Related Articles

Back to top button