বড়সড়ো ঝটকা খেল Jio, Airtel,Vi ! মাত্র ৪৭ টাকাতে ৯০ দিনের বৈধতা যুক্ত প্ল্যান দিচ্ছে এই টেলিকম সংস্থা

মাত্র ৪৭ টাকাতে ৯০ দিনের বৈধতা যুক্ত প্ল্যান

রাষ্ট্রীয় মালিকানাধীন অন্যতম একটি টেলিকম সংস্থা হলো এমটিএনএল (MTNL)। এই সংস্থা মাঝে মধ্যেই গ্রাহকদের জন্য ভালো ভালো অফার নিয়ে আসেন। এমটিএনএলের প্ল্যানগুলি খুবই সাশ্রয়ী মূল্যের হয়ে থাকে। সম্প্রতি আরো এক সাশ্রয়ী মূল্যের রিচার্জ প্ল্যান বাজারে আনলো এই সংস্থা। উচ্চ মূল্যের বাজারে এই প্ল্যান গ্রাহকদের জন্য খুবই ভালো হবে। আজকের প্রতিবেদনে এমটিএনএল-এর নতুন রিচার্জ প্ল্যান (New Recharge Plan Of MTNL) সম্পর্কে আপনাদের জানাবো। চলুন প্ল্যানটি সম্পর্কে জেনে নিন।

MTNL Office

ভারতে এয়ারটেল (Airtel), জিও (Jio), ভোডাফোন-আইডিয়া (VI)-এর মতো জনপ্রিয় বেসরকারি টেলিকম সংস্থা রয়েছে। এই সংস্থাগুলির গ্রাহক সংখ্যা খুব বেশি। এই কোম্পানিগুলিও মাঝে মধ্যে গ্রাহকদের জন্য দুর্দান্ত অফার নিয়ে আসেন। তবে সেগুলির মূল্য অনেকটাই উচ্চ। ফলে সমস্যায় পড়েন গ্রহকেরা। বর্তমানে ১০০ টাকার নিচে কোনো ভালো প্ল্যান নেই। ফলে যারা কাজের সূত্রে দুই তিনটে সিম কার্ড ব্যবহার করেন, তাদের রিচার্জের ক্ষেত্রে সমস্যায় পড়তে হয়। এমটিএনএলের নতুন রিচার্জ প্ল্যানটি সেই সমস্ত গ্রাহকদের জন্য দুর্দান্ত হতে চলেছে।

একদিকে বেসরকারি টেলিকম সংস্থার (Private Telecom Company) রিচার্জ প্ল্যানগুলি আগুন মূল্য, অন্যদিকে সেই আগুন মূল্যে বরফ লাগাতে সস্তায় প্ল্যান নিয়ে আসলো এমটিএনএল। এই অফারটি (Offer) মাত্র ৪৭ টাকায় পেয়ে যাবেন। বৈধতা থাকবে ৯০ দিন অর্থাৎ তিন মাস। অনেক সময় গ্রাহকেরা সস্তা মূল্যে প্ল্যান খুঁজে থাকেন। এমন সস্তা রিচার্জ প্ল্যান দেশের বেসরকারী সংস্থাগুলির কাছেও নেই।

MTNL

এমটিএনএল-এর গ্রহকেরা মাত্র ৪৭ টাকায় এই অফারটি পেয়ে যাবেন, যা ৯০ দিনের বৈধতা (Validity) যুক্ত। অনেকেরই দুই তিনটি সিম। তারা চান, তাদের সিমটি সক্রিয় রাখতে। তবে রিচার্জের দাম আকাশ ছোঁয়া হওয়ায়, তা সম্ভব হয় না। এবার সেই সমস্ত গ্রাহকদের খুবই সুবিধা হবে। এই প্ল্যানে পাবেন কলিংয়ের সঙ্গে ডেটা ব্যাবহারের সুবিধা। এছাড়া বিনামূল্যে ৫০০টি এসএমএসও পেয়ে যাবেন। তাহলে দেরি কেন? আজই রিচার্জ করিয়ে নিন, আর উপভোগ করুন এমটিএনএল-এর সাশ্রয়ী মূল্যের রিচার্জ প্ল্যান।

office

Related Articles

Back to top button