মিস্টার ইন্ডিয়ার সেই ছোট্ট কিউট মেয়েটি এখন হয়ে গিয়েছে অনেক বড়, দেখুন ছবি

বলিউডের জনপ্রিয় ছবি হল ‘ মিস্টার ইন্ডিয়া ‘। এই ছবিটি মুক্তি পেয়েছিল ১৯৮৭ সালে। ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেতা অনিল কাপুর। সহ অভিনেত্রী হিসেবে ছিলেন শ্রীদেবী। সবথেকে জনপ্রিয় চরিত্রটি ‘ মোগাম্ব ‘ হয়েছিল। এই চরিত্রে অভিনয় করেছিলেন অমরেশ পুরী। ছবিটি দারুণ সফলতা পেয়েছিল বক্স অফিসে।

ছবিতে অভিনয় করা প্রতিটি চরিত্রই খুবই ভালো অভিনয় করেছিলেন। এর ফলে তাঁদের জনপ্রিয়তা অনেক দিন ধরেই খবরের শিরোনামে ছিল। এই ছবিতে একটি কিউট মেয়ের চরিত্র দর্শকদের আকর্ষণ করেছিল। চরিত্রের নাম ছিল টিনা। ছোট শিল্পী হিসাবে অভিনয় করেছিলেন। তখন তার বয়স ছিল মাত্র ৬ বছর।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তাঁর ছবি ভাইরাল হয়েছে। যদিও সে এখন আর বাচ্চা নেই। সময়ের সাথে অনেক বড় হয়ে উঠেছে। তিনি দেখতেও অনেক সুন্দরী হয়ে উঠেছেন। তাঁর সৌন্দর্য বড় বড় অভিনেত্রীদের প্রতিযোগিতায় নামে দিতে পারে। তবে তার আসল নাম টিনা নয়, তার আসল নাম হলো হুজান খোদাইজি। তাঁর ছবি ইন্টারনেটে বেশ ভাইরাল হয়েছে।

এই ছবিতে অনেক ছোট শিল্পী কাজ করেছিল। তবে তাঁর চরিত্রটি সবার চোখে লেগে ছিল। তবে আপনাদের জানিয়ে রাখি, এটিই তাঁর প্রথম এবং শেষ ছবি ছিল। এরপর তিনি আর কোনো ছবিতে অভিনয় করেননি। তবে এই চরিত্রে তিনি প্রচুর জনপ্রিয়তা পেয়েছিলেন। তবে তিনি ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন। বর্তমানে তাঁর বয়স এখন ৪১ বছর। তিনি বিয়ে করে সংসার করছেন। তাঁর দুটি সুন্দর মেয়ে রয়েছে।

Related Articles

Back to top button