সাউথের এই ৫ জন ধনী পরিচালক যারা মহেশ বাবু তো কী সালমান খানকেও করতে পারবেন অ্যাফোর্ড

আমরা সবাই বলিউডের করণ জোহার, রোহিত শেট্টি, সঞ্জয় লীলা ভানসালি, রাজকুমার হিরানি ইত্যাদির মতো বড়। ও নাম করা ডিরেক্টরদের তো সবাই চিনি। আর এটাও জানি এরা বলিউডের সবচেয়ে ধনী ডিরেক্টর দের মধ্যে অন্যতম। কিন্তু আপনি কি সাউথ ফিল্ম ইন্ডাস্ট্রির সবচেয়ে নাম করা ও ধনী ডিরেক্টর কারা সেই সম্মন্ধে জানেন ? আপনার উত্তর নিশ্চই না হবে। খুব বেশি হলে আপনি এসএস রাজমৌলির বিষয় জানবেন।

আপনি জেনে অবাক হবেন যে সাউথ ফিল্ম ইন্ডাস্ট্রির ডিরেক্টররা আয়ের দিক দিয়ে বলিউডকে টক্কর দিতে সক্ষম। এরা মহেশ বাবু থেকে শুরু করে সালমান খান পর্যন্ত সবাইকে অফোর্ড করতে পারবে। আপনি যদি এদের নেট ওয়ার্থ দেখেন তবে আপনার পা থেকে মাটি সরে যাবে। আজ আমরা এই আর্টিকেলের মাধ্যমে সাউথ ফিল্ম ইন্ডাস্ট্রির ৫ জন সবচেয়ে নামকরা ও ধনী ডিরেক্টরদের বিষয় আলোচনা করবো।

১) এসএস রাজমৌলি: এসএস রাজামৌলি বাহুবলি ও আরআরআর এর মতো রেকর্ড ব্রেকিং ফিল্ম পরিচালিত করেছেন। রিপোর্ট থেকে জানা গেছে তিনি ১০০০ কোটি বা ৫০০ কোটি আয় করা ফিল্ম গুলির থেকে কিছু শতাংশ তিনি ভাগিদারি রাখেন। যেমন আরআরআর ফিল্মে তিনি ৩০% ভাগিদারি রেখেছিলেন। নিউজ 18-এর রিপোর্ট অনুযায়ী, এসএস রাজামৌলির মোট সম্পত্তির পরিমাণ ১১০ কোটি টাকা।

২) মনি রত্নম: মনি রত্নম সাউথের একজন নাম করা ডিরেক্টর। তিনি বলিউডে রোজা মতো ফিল্ম পরিচালনা করেছেন। এছাড়া তিনি খুব শীঘ্রই পোনিয়ীন- এর মত মেগা বাজেট ফিল্ম নিয়ে আসছে। রিপোর্টে জানা গেছে তার নেট ওয়ার্থ ১৩০ কোটি টাকা।

৩) এস সংকর: এস সংকরের আজ আলাদা করে কোনো পরিচয়ের দরকার নেই। তার পরিচালিত কয়েকটি নাম করা ফিল্ম হলো 2.O, ইন্ডিয়ান-2, এনথিরণ ইত্যাদি। রিপোর্ট থেকে জানা গেছে যে এস সংকরের সম্পত্তির পরিমান হচ্ছে ১৫০ কোটি টাকা। এছাড়া ২০১৯ শে একটি ম্যাগাজিন থেকে জানা গেছিল সেই বছর তার যায় ছিল ৩১ কোটি টাকা।

৪) এ আর মুরুগদাস: ইনি সাউথ ফিল্ম ইন্ডাস্ট্রির নামকরা ও ধনী ডিরেক্টরদের তালিকায় অন্যতম। এছাড়া ইনি গজনী, হলিডে, ধিনা, থুপকি এর মতো অনেক ব্লকবাস্টার ফিল্মে কাজ করেছেন। রিপোর্ট অনুযায়ী এ আর মুরুগদাসের নেট ওয়ার্থ প্রায় ৭২ কোটির বেশি। তিনি মাসে ১২ কোটির বেশি কামিয়ে নেন।

৫) কে এস রবিকুমার: এনার পরিচালিত হিট ফিল্মের লিস্ট অনেক লম্বা। লিঙ্গা,জাগগুভাই, জয় সিমহার মতো বড় বড় ফিল্ম পরিচালনা করেছেন তিনি। রিপোর্ট অনুযায়ী তার নেট ওয়ার্থ প্রায় ১৮ মিলিয়ান।

Related Articles

Back to top button