‘মিঠাই’র মুকুটে নতুন পালক! সবাইকে পেছনে ফেলে গোটা ভারতের মধ্যে সেরার সেরা মিঠাইরানী

একটা সময় ধারে কাছে ঘেঁষতে দিত না অন্য কোন ধারাবাহিককে (serial)। টানা ৫৬ সপ্তাহ একাই দাঁড়িয়েছিল টিআরপি তালিকার প্রথম স্থানে। এবার জাতীয় স্তরেও সেরার সেরা পুরস্কার পেলন জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ (mithai)। ওরম্যাক্স ক্যারেক্টার ইন্ডিয়া লাভস বাংলা বিভাগে সেরার সেরা পুরস্কার পেয়েছে ধারাবাহিক ‘মিঠাই’। এখানেই শেষ নয়, সব থেকে জনপ্রিয় সিরিয়ালের চরিত্র হিসেবেও প্রথম স্থানে রয়েছে মিঠাই অর্থাৎ সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)।

টানা ৫৬ দিন বেঙ্গল টপার হওয়া কোন মুখের কথা নয়। তবে মাঝে কিছুটা ডিমোশন হতে শুরু করে ধারাবাহিক ‘মিঠাই’র। কোনক্রমে স্থান পেত টপ টেনে। আবার কোন সপ্তাহে ছিটকেও যেত এই প্রতিযোগিতা থেকে। সম্প্রতি গল্পে নতুন নতুন মোড় নিয়ে আসার পর টাইম স্লটেও করা হয়েছে পরিবর্তন। প্রাইম টাইম রাত ৮ টার পরিবর্তে এই ধারাবাহিক এখন দেখানো হয়, সন্ধ্যে ৬ টায়। তবে টাইম স্লটে বদল আনলেও, ‘মিঠাই ম্যাজিক’ যে হারিয়ে যায়নি, তা আবারও প্রমাণ করলে ধারাবাহিকের অভিনেতা অভিনেত্রীরা।

img 20221125 184426

সম্প্রতি প্রকাশিত হয়েছে ওরম্যাক্স ক্যারেক্টার ইন্ডিয়া লাভস বাংলা বিভাগের পুরস্কার। যেখানে সেরার সেরা পুরস্কার ছিনিয়ে নিয়েছে জি বাংলার ধারাবাহিক ‘মিঠাই’। অর্থাৎ ‘মিঠাই’র মাথায় জুড়ল আরও একটি সম্মানের পালক। স্টার জলসা, জি বাংলার ধারাবাহিকের মধ্যে সমস্ত ধারাবাহিককে পেছনে ফেলে প্রথম স্থান অধিকার করল ‘মিঠাই’ ধারাবাহিক।

এখানেই শেষ নয়, বাংলার অন্যান্য সিরিয়ালের বেশ কয়েকটি চরিত্রও জায়গা করে নিয়েছে সেরা ৫-র মধ্যে। তবে তাঁদের মধ্যেও প্রথমে রয়েছে মিঠাইরানী অর্থাৎ সৌমিতৃষা কুন্ডু পেয়ে গিয়েছেন সব থেকে জনপ্রিয় সিরিয়ালের চরিত্রের পুরস্কার। এরপর দ্বিতীয় স্থানে রয়েছে ‘গাঁটছড়া’ ধারাবাহিকের খড়ি।

এই তালিকার তৃতীয় স্থানে জায়গা করে নিয়েছে ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’র লক্ষ্মী কাকিমা অর্থাৎ অপরাজিতা আঢ্য। এরপর চতুর্থ স্থানে রয়েছে ‘ধূলোকণা’ ধারাবাহিকের ফুলঝুরি ওরফে মানালি দে এবং পঞ্চম স্থান অর্জন করেছেন ‘গৌরী এলো’ ধারাবাহিকের গৌরী ওরফে মোহনা মাইতি।

Related Articles

Back to top button