মিস ইউনিভার্স হবার পর এই বলি সুপারস্টার এর সাথে কাজ করতে আগ্রহ প্রকাশ হারনাজ সান্ধুর

গত ২১ বছর পর মিস ইউনিভার্স হয়ে ভারতের মুখ উজ্জ্বল করলেন হারনাজ সান্ধু। তিনি দেখতে যেমন সুন্দরী, তেমনি খুবই প্রতিভাবান। তাঁর বডি ফিটনেস যথেষ্ট সুন্দর। তিনি ২০১৭ সালে মিস চন্ডীগর হয়েছিলেন। তিনি ২০১৮ সালে মিস ম্যাক্স ইমার্জিং স্টার ইন্ডিয়া খেতাব জিতেছিলেন। তিনি ২০১৯ সালের মিস ইন্ডিয়া প্রতিযোগিতায় টপ ১২ এর মধ্যে এসেছিলেন।

সম্প্রতি তিনি জানিয়েছেন, তিনি বলিউডে নিজের জায়গা করে নিতে চান। তিনি অভিনয় করতে চেয়েছেন বলিউডের কিং খান অর্থাৎ শাহরুখ খানের সাথে এবং পরিচালক হিসেবে পছন্দ করেছেন সঞ্জয় লীলা বনসালিকে।

হারনাজ এটাও জানিয়েছেন কেন তিনি তার পছন্দের অভিনেতা বা পরিচালকের সাথে কাজ করতে চান?? শাহরুখ খানের সম্বন্ধে তিনি বলেছেন, ,’শাহরুখ খানের জন্য আমার মনে শ্রদ্ধা এবং ভালোবাসা রয়েছে। কিং খান অনেক পরিশ্রম করে তার জায়গা করে নিয়েছেন বলিউডে। কিন্তু তিনি তাঁর জায়গা করে নেওয়ার পরেও তাঁর মধ্যে কোন অহংকার নেই। সেই কারণেই নিজের সাফল্য কে ধরে রাখতে পেরেছেন শাহরুখ খান।’

হারনাজ সঞ্জয়লীলা সম্বন্ধে বলেছেন, ‘উনার কাজের ধরন যথেষ্ট আলাদা অন্যান্য পরিচালকের থেকে। ওনার কাজের গভীরতা হারনাজকে মুগ্ধ করেছে। হারনাজ এখন বলিউডের অভিনয়ের সুযোগের জন্য অপেক্ষা করছেন।

হারনাজ থিয়েটার এর সাথে যুক্ত অনেকদিন, তা প্রায় ৫ বছর ধরে। এছাড়াও তিনি মডেলিং এর কাজ করেছেন। তিনি বেশকিছু পাঞ্জাবি ছবিতেও অভিনয় করেছেন। এবার তার লক্ষ্য বলিউড।

Related Articles

Back to top button