২০ বছর পর আজ কোথায় মেলা সিনেমার স্টার কাস্টরা, কি করেছেন ডাকু গুজ্জার সিং ও রুপার ভাই

২০০০ সালে মুক্তি পাওয়া মেলা ফিল্মটি বক্স অফিসে ব্লকবাস্টার প্রমাণিত হয়েছিল। এই ফিল্মের গল্পটি যেমন সুপারহিট ছিল ঠিক ততটাই সুপারহিট ছিল এই ফিল্মের অভিনেতা-অভিনেত্রীরা যারা নিজের অভিনয়ের দ্বারা দর্শকদের মন জয় করতে সফল হয়েছিলেন। বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান এবং বলিউডের অভিনেত্রী টুইঙ্কেল খান্নার জুটিকে দর্শকরা খুব পছন্দ করেছিল।এই ফিল্মে আরও একটি চরিত্র ছিল যা দর্শকদের খুব পছন্দ হয়েছিল সেটা হলো আমির খানের ভাই ফেজাল এর অভিনীত আমির খানের বন্ধুর চরিত্র।

এছাড়া এই ফিল্মে ভয়ঙ্কর ভিলেন গুজ্জর সিং এর চরিত্র সবার দৃষ্টি আকর্ষণ করেছিল। এই চরিত্রটি ফিল্মে পুরো গ্রামকে আতঙ্কিত করে রেখেছিল। মেলা ফিল্মটি মুক্তি পেয়ে ২১ বছর পর করে গেছে এবং আমরা যেই চরিত্র গুলিকে ফিল্মে দেখেছিলাম তাদের চেহারায় অনেক বদলও এসেছে। আজ আমরা এই আর্টিকেলে আপনাদের দেখতে চলেছি যে মেলা ফিল্মের স্টার কাস্টদের লুকে কতটা বদল ঘটেছে এবং তাদের এখন কেমন দেখতে লাগে তাদের।

১) আমির খান: আমির খান এই ফিল্মে মুখ্য চরিত্র ছিলেন এবং তার চরিত্রের নাম ছিল কিশন প্যারে। আমির খান আজও ফিল্মি জগতে সক্রিয় রয়েছেন আর খুব শীঘ্রই তার আপকামিং ফিল্ম লাল সিং চাড্ডা মুক্তি পাবে।

২) টুইঙ্কেল খান্না: এই ফিল্মে টুইঙ্কেল খান্নাও মুখ্য চরিত্রে ছিলেন। এই ফিল্মে তিনি রূপা নামের একটি অসহায় মেয়ের চরিত্র পাঠ করেছিলেন। সবাই তার চরিত্রটিকে খুব পছন্দ করেছিল। তিনি আজ অভিনয় জগতে সক্রিয় নেই। তিনি বলিউডের সুপারস্টার অক্ষয় কুমারকে বিয়ে করে দুই বাচ্চা সমেত সুখে সংসার করছেন। এছাড়া তিনি এখন লেখিকা হয়ে গেছেন।

৩) ফেজল: মেলা ফিল্মে আমিরের ভাই ফেজল আমিরের বন্ধু সংকরের চরিত্র পাঠ করেছিলেন।সবাই তার চরিত্রকে খুব পছন্দ করেছিল কিন্তু এই ফিল্মের পর তিনি ১ টি ফিল্ম করেছিলেন কিন্তু সেটি ফ্লপ হওয়ায় আর সুযোগ পাচ্ছিলেন না কাজের তাই তিনি বলিউডকে বিদায় জানিয়ে দিয়েছিলেন।

৪) টিনু ওয়ার্মা: ফিল্মে তিনি ভয়ঙ্কর ভিলেন গুজ্জর সিংয়ের চরিত্র পালন করেছিলেন। তিনি ফিল্মে গ্রামবাসীদের আতঙ্ক করে রেখেছিলেন। তার এই ভয়ঙ্কর ভিলেনের চরিত্রটি দর্শক দ্বারা খুব প্রশংসিত হয়েছিল এবং দর্শক তার চরিত্রকে খুব পছন্দ করেছিল। কিন্তু এই ফিল্মের পর তিনি বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে উধাও হয়ে গেছিলেন। তবে ২০১৩ তিনি আবার আলোচনার বিষয় হয়ে উঠেছিলেন কারণ তার নিজের ভাই তার উপর কেস করেছিল যে তিনি তার ভাইকে তলোয়ার দিয়ে মারার চেষ্টা করেছিলেন। আজ তিনি অভিনয় জগতে সক্রিয় নেই।

৫) আয়ুব: তিনি ফিল্মের মুখ্য চরিত্র রুপার (টুইঙ্কেল খান্না) দাদার ভূমিকায় ছিলেন। ফিল্মে তার চরিত্রটি খুব কম সময়ের জন্য ছিল। কিন্তু তা সত্ত্বেও তিনি এই ফিল্মের পর জনপ্রিয় হয়ে উঠেছিল এবং ফিল্মে তার চরিত্রকে দর্শক প্রচন্ড পছন্দ করেছিল। এই ফিল্মের পর তিনি অনেক টিভি-সিরিয়ালে কাজ করেছেন ও জনপ্রিয়তা পেয়েছে। তিনি আজও অভিনয় জগতে সক্রিয় রয়েছেন।

 

Related Articles

Back to top button