দুই সঙ্গী ৮ সন্তান কে নিয়ে পরিবার তবুও ভরেনি মন! সংসার বৃদ্ধিতে আরো এক বান্ধবীকে ঘরে আনতে চান প্রাক্তন খেলোয়াড়

বিশ্বের একজন শ্রেষ্ঠ ফুটবলার (Footballer) ছিলেন মাজায়া লেজেন্ড অ্যান্ড্রিউ (Mazayah legend Andrew)। তিনি ফ্লোরিডার বাসিন্ধা। তার কেরিয়ারের সফলতার কাহিনী অনেক মানুষকে অনুপ্রেরিত করে। প্রথমে তিনি নিজের কেরিয়ার ফুটবলের দিকে নিয়ে যাবেন ভেবেছিলেন এবং তিনি অনেক ফুটবল (Footballer)  ম্যাচ থেকে লোকের মনে জায়গা করেও নিয়েছিলেন কিন্তু যতটা সফলতা পাওয়ার কথা তার ছিল ততটা সফলতা অর্জন করতে পারছিলেন না তিনি। এরপর ফুটবল নিয়ে কেরিয়ার গড়ার স্বপ্ন ছেড়ে দিয়ে তিনি ব্যবসার পথে পা বারান ও তিনি ২০১৫ সালে ফ্লোরিডার হ্যাল্যান্ডেলে একটি জনপ্রিয় ফ্যাশন পোশাক ব্র্যান্ড হিসাবে ভাকুরাই প্যারিস কালেকশন চালু করার সিদ্ধান্ত নিয়েছিলেন। আর এই ব্যবসাটি আজ বিশ্বের নামি-দামি ব্র্যান্ডের মধ্যে অন্যতম। আর আজ মাজায়া লেজেন্ড অ্যান্ড্রিউ একজন প্রতিষ্ঠিত কোটিপতি ব্যবসায়ী। মাজায়া লেজেন্ড অ্যান্ড্রিউ (Mazayah legend Andrew)তার বুদ্ধি, সঠিক সময় সঠিক সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা ও পরিশ্রমের দ্বারা আজ এই সফলতা অর্জন করতে পেরেছেন।

জানিয়ে দি মাজায়া লেজেন্ড অ্যান্ড্রিউ বেশিরভাগ সময়ই আলোচনার বিষয় হয়ে থাকেন তার কাজ ও পার্সোনাল জীবনের জন্য। বলা যেতে পারে তিনি তার পার্সোনাল জীবনের জন্য একটু বেশি  পরিমাণেই আলোচনার বিষয় হয়ে থাকেন। আর এর কারণ হলো তার দুই স্ত্রী (2 wife ) ও ৮ সন্তান (8 children) । হ্যাঁ আপনি ঠিকই পড়ছেন মাজায়া লেজেন্ড অ্যান্ড্রিউ-এর দুই সঙ্গিনী (2 wife) এবং আট সন্তানকে (8 children)  নিয়ে সংসার। আসলে অ্যান্ড্রিউ-এর  বরাবরের ইচ্ছা ছিল যে তার বিশাল বড় পরিবার হবে। আর তাই রীতিনীতির তোয়াক্কা না করে উল্টোপথে হাঁটতেও দ্বিধা করেননি তিনি। তবে এখানেই থামতে চান না অ্যান্ড্রিউ। তার ইচ্ছা আছে যে তিনি আরো এক সঙ্গিনীকে ঘরে নিয়ে আসার। আর আশ্চর্যের বিষয় হলো তাতে সায় রয়েছে বাকি স্ত্রীদেরও। ২০১৪ সালে স্টেফানির (Stefani) সঙ্গে সোশ্যাল মিডিয়ায় মাধ্যমে আলাপ হয়েছিল অ্যান্ড্রিউয়ের। এরপর বহু বছর কথা বন্ধ ছিল দুজনের। সেই সময় ২০১৮ সালে প্রাক্তন ফুটবলার অ্যান্ড্রিউয়ের আলাপ হয় রোসা নামে এক মহিলার সঙ্গে। যদিও তিনি স্টেফানিকে ভুলতে পারছিলেন না। ২০১৯ সালে রোসার (Roza) সঙ্গে অ্যান্ড্রিউ আলাপ করিয়ে দেন স্টেফানিকে (Stefani)।

রিপোর্ট থেকে জানা গেছে প্রথমে অ্যান্ড্রিউয়ের সাথে রোসার (Roza) সম্পর্ককে মেনে নিতে পাচ্ছিলেন না স্টেফানি এবং কিছুতেই অন্যকারুর সাথে ভাগ করে নিতে পাচ্ছিলেন না অ্যান্ড্রিউকে। তবে পরে সময়ের সাথে মেনে নেন স্টেফানি। তবে মেনে নিতে দুই থেকে তিন বছর সময় লেগেছিল স্টেফানির। রোসা এবং স্টেফানি জানিয়েছেন তাঁরা দু’জনেই উভকামী। স্টেফানি বলেছেন ‘‘একই সঙ্গে এক জন পুরুষ এবং এক জন মহিলার সঙ্গে সম্পর্ক নিয়ে আমার সমস্যা নেই। বিশেষত ওই মহিলা যদি প্রেমিকা হিসাবে আমার চাহিদা পূরণ করে, তা হলে ভালই হয়।’’

তবে অ্যান্ড্রিউ জানিয়েছেন যে তিনি উভকামী নন। অর্থাৎ তিনি শুধুই মহিলাদের সঙ্গে সম্পর্কে আগ্রহী। তবে তিনি শুধু এক জন মহিলার সঙ্গে সম্পর্কে জড়িয়ে থাকতে চান না। অর্থাৎ তিনি তার জীবনে একাধিক মহিলা চান। আর এই বিষয় আপত্তি নেই তাঁর দুই সঙ্গিনী রোসা ও স্টেফানিরও। আর অ্যান্ড্রিউ, রোসা ও স্টেফানিও চায় এই পরিবারের সদস্য সংখ্যা বৃদ্ধি করে দি পরিবারকে বড় পরিবার বানাতে। আর তাই অ্যান্ড্রিউ যদি তৃতীয় সঙ্গী আনে তাতে কোন সমস্যা নেই বাকি দুই সঙ্গীর।

Related Articles

Back to top button