ক্যাটরিনা-ভিকির বিবাহের পর বিবাহ করতে চলেছে নোরা ফাতেহি, দেখে নিন তাঁর জীবনসঙ্গীকে

বলিউড জগতের জনপ্রিয় অভিনেত্রী নোরা ফাতেহি নিজের প্রতিভা ও দক্ষতার দ্বারা বলিউড জগতে আত্মপ্রকাশ করেছেন। তবে বিদেশ থেকে এসে যখন মুম্বাইএ অভিনয়ের জন্য অডিশন দিতেন, তখন বহু পরিচালকের অপমানের সম্মুখীন হতে হয়েছিল তাঁকে। কিন্তু তিনি তাঁর প্রতিভার দ্বারা দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন। অভিনয়ের পাশাপাশি তিনি একজন সুপরিচিত মডেলও। তিনি ডান্সও খুব ভালো করেন।

হিন্দি সিনেমা ছাড়াও তিনি তামিল ও তেলেগু ভাষাতেও কাজ করেছেন। তিনি আইটেম ডান্সের জন্য খুবই জনপ্রিয়। সোশ্যাল মিডিয়ায় তার ফ্যান ফলোয়ার্স সংখ্যা প্রচুর। তিনি কোন ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করলেই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় ছবিটি।

সম্প্রতি তিনি ইনস্টাগ্রাম একাউন্টএ পোস্ট করেছিলেন শীঘ্রই তিনি বিয়ে করতে চলেছেন। আসলে সোশ্যাল মিডিয়ায় নোরকে অনেকেই বিয়ের প্রস্তাব দেয়, তাদের মধ্যে অনেকে তো বলিউড তারকাদের মতোই কোটিপতি। কিন্তু এবারে নোরা ফাতেহিকে বিয়ের প্রস্তাব দিলেন তাঁর এক ছোট ভক্ত।

তিনি ইনস্টাগ্রামে তাঁর ছোট ভক্তের ছবি পোস্ট করে মজা করে লিখেছেন, “ছোট্ট ছেলেটি আমার এত বড় ভক্ত যে আমাকে বিয়ে করার প্রস্তাব পর্যন্ত দিয়েছে। তাই আমি আর না করতে পারলাম না।”
অভিনেত্রীর এই পোস্টে ভক্তরা তাঁদের মতামত দিয়েছে। কেউ আবার এটাও লিখেছে, প্রথমেতো ভয় পেয়ে গেছিলাম। তবে ভক্তের প্রতি নোরার মনযোগের জন্য ভক্তরা তাঁর প্রতি খুবই খুশি। তাঁকে অনেকটাই তার ফ্যান ফলোয়ার্সএর কাছাকাছি এনে দিয়েছে তাঁর এরকম মজা করা পোস্টএর জন্য।

Related Articles

Back to top button