এক সময় আশিকির মতো হিট সিনেমা দেওয়া অভিনেত্রী অনু আগরওয়াল এর বর্তমান রূপ দেখে চেনা দায়, দেখুন ছবি

বলিউড ইন্ডাস্ট্রিতে এমন অনেক অভিনেত্রী রয়েছেন যারা একসময় জনপ্রিয়তায় অনেক উচ্চতায় ছিলেন। কিন্তু আজ তারা অনেকটাই বিস্মৃতির অন্ধকারে চলে গেছেন। এর মধ্যে একটি বিশেষ নাম “অনু আগরওয়াল” (Anu Agarwal)। যিনি একসময় ‘আশিকি’ (Aashiqui) মুভির অভিনয় দ্বারা দর্শকের মন জয় করে নিয়েছিলেন। রাতারাতি বিখ্যাত হয়ে উঠেছিলেন এই অভিনেত্রী।

২১ বছর বয়সে আশিকি ছবির মাধ্যমে বলিউড জগতে পা রেখেছিলেন অভিনেত্রী ‘অনু’। এই ছবিতে অভিনয় করে তিনি রাতারাতি তারকা হয়ে ওঠেন এবং লোকেরা তাকে আশিকি গার্ল বলে ডাকতে শুরু করেন । ভক্তরা তাকে এক ঝলক দেখার জন্য অভিনেত্রীর বাড়ির বাইরে লাইনে দাঁড়িয়ে থাকতেন। তার অটোগ্রাফ নেওয়ার জন্য বহু মানুষ ব্যাকুল ছিলেন।

 

মানুষের ধারনা ছিল যে, বলিউডে ‘অনু’র ভবিষ্যত খুবই উজ্জ্বল হবে। কিন্তু দুর্ভাগ্যবশত তার জীবন এমন মোড় নেয় যে, তার পুরো জীবনটাই বদলে যায়। ১৯৯৯ সালে, অনু খুব বিপজ্জনক দুর্ঘটনার শিকার হয়েছিলেন। এই দুর্ঘটনাটি খুবই বিপজ্জনক ছিল। অনু আঘাতটা এতটাই গুরুতরো ছিল যে তিনি কোমাতেও চলে যান। অনুর বেঁচে থাকাটা খুবই কঠিন হয়ে পড়েছিল।

তাকে প্রায় ২৯ দিন ধরে আইসিইউ’তে (ICU) ভর্তি রাখা হয়েছিল। এর পরে, যখন তিনি তার জ্ঞান ফিরে পান ,তখন তিনি তার সম্পূর্ণ স্মৃতিশক্তি হারিয়ে ফেলেছিলেন। জানা যায় অভিনেত্রীর চিকিৎসা প্রায় চার বছর ধরে চলেছিল। এই দুর্ঘটনার পরে অনু, বলিউডে তার প্রত্যাবর্তন করতে সক্ষম হননি। এবং তার চেহারাও অনেকটাই বদলে গেছে।

Related Articles

Back to top button