বক্সঅফিসে হুঙ্কার মহেশ বাবুর, মাত্র ২ দিনে উপার্জন করলেন এতো কোটি

সাউথ অভিনেতা মহেশ বাবু নিজের আপকামিং ফিল্মের থেকে বেশি তার করা মন্তব্যের জন্য বেশি পরিমাণে আলোচনার বিষয় হয়ে উঠেছেন। “তিনি বলেছিলেন বলিউডে কেউ তাকে অফোর্ড করতে পারবে না তাই সে বলিউডে কাজ করে নিজের সময় নষ্ট করতে চান না।”

মহেশ বাবুর এই মন্তব্যের পর বলিউডের অনেক সেলিব্রিটি তার এই মন্তব্যের উপর প্রতিক্রিয়া করেছেন। এছাড়া মহেশ বাবুর ফিল্ম সরকারও ওয়ারী পাতা রিলিজ হয়েছে। রিলিজের সাথে সাথেই ফিল্মটি বক্স অফিসে তোলপাড় সৃষ্টি করে দিয়েছে। রার ফিল্মটিও এখন আরআরআর ও কেজিএফ-২ এর লিস্টে যুক্ত হয়ে গেছে।

সাউথ ফিল্ম

সারকারু ওয়ারী পাতা দুই দিনে ১০০ কোটি টাকার ওয়ার্ল্ড ওয়াইড রেকর্ড ক্রস করে নিয়েছে। করোনার পর এটি তৃতীয় ফিল্ম যেটি এই রেকর্ড এতো তাড়াতাড়ি ভেঙে দিয়েছে। এর আগের দুটি ফিল্ম হলো কেজিএফ-২ ও আরআরআর।

দৃঢ়ভাবে আঁকড়ে ধরে

তবে সারকারু ওয়ারী পাতার দ্বিতীয় দিনের কালেকশন হ্রাস পেতে দেখা গেছে। তবুও ফিল্মটি এখনো নিজের যুগে ধরে রেখেছে। ট্রেড এনালিস্ট মনোবালা বিজয়বালন টুইট করে বলেছেন যে সারকারু ওয়ারী পাতা দুই দিনে ১০০ কোটি টাকার টার্গেটে পৌঁছে গেছে। প্রথমদিন ফিল্মটি ৭৫.২১ কোটি ও দ্বিতীয় দিন ২৭.৫০ কোটি টাকা কামিয়েছে। এখনো পর্যন্ত ফিল্মের মোট কালেকশন হলো ১০২.৭১ কোটি টাকা।

সারকারু ওয়ারী পাতা ফিল্মে মহেশবাবু একজন ব্যাংক এজেন্টের ভূমিকা পালন করছেন। এটি একটি একশন থ্রিলার ফিল্ম। যদিও ফিল্মে কমেডি ও রোমান্সও দেখতে পাওয়া যাবে। ফিল্মে নায়িকার চরিত্রতে রয়েছে কীর্তি সুরেশ। এই ফিল্মের পরিচালক হচ্ছেন পরশুরাম।

 

Related Articles

Back to top button