তেলেগু সুপারস্টার মহেশ বাবুর মোট সম্পত্তির পরিমাণ দেখে লজ্জা পাবে বলিউডের একাধিক তারকা

তেলেগু ইন্ডাস্ট্রির অভিনেতা হলেন মহেশ বাবু(Mahesh Babu). সম্প্রতি এক সাক্ষাৎকারে বলিউড নিয়ে তিনি একটি বিবৃতি দিয়েছেন। সেটা নেটিজনরা ভালো চোখে নেননি। গত সোমবার দিন তাঁর ‘ মেজর ‘ ছবির ট্রেলার লঞ্চ এর সময় তিনি সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে বলেছেন, ‘ তেলুগু ইন্ডাস্ট্রি আমাকে যে পরিমাণ পারিশ্রমিক বা সম্মান দেয়, তা বলিউড কখনোই দিতে পারবে না। তাই আমি আমার সময় বলিউডে নষ্ট করতে চাইনা। ‘

তাঁর এই বক্তব্যের কারণে বিতর্কের মুখে পড়তে হয়েছে তাঁকে। বলিউডের বিভিন্ন তারকারা প্রতিক্রিয়া জানিয়েছেন তাঁর এই বক্তব্যের জন্য। বলাই বাহুল্য, বলিউড জগতে অনেক তারকাই ভালো চোখে দেখেননি অন্য বিষয় জানিয়ে রাখি, অভিনেতা ১৯৭৯ সালে ‘নিদ’ সিনেমাটিতে শিশু শিল্পী হিসেবে প্রথম অভিনয় জগতে আসেন। এরপর ‘রাজাকুমারুডু’ চলচ্চিত্রের মধ্যে দিয়ে প্রথম নায়ক হিসেবে নিজেকে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে (South Flim Industry) আত্মপ্রকাশ করেন।

এরপর তিনি ‘ওক্কাডু’, ‘আথাডু’, ‘পোকিরি’, ‘আথিধি’, ‘ডুকুডু’, ‘স্পাইডার’, ‘ভারত আনে নেনু’, ‘মহর্ষি’ এবং ‘সারিলেরু নেকেভভারু’র ইত্যাদি জনপ্রিয় সিনেমাতে অভিনয় করেছেন। তিনি তার অভিনয় দিয়ে কোটি কোটি মানুষের মন জিতে নিয়েছেন। তাঁর অভিনয়ের প্রতিভা, শুধু দক্ষিণ ভারত নয়, পুরো দেশে ছড়িয়ে রয়েছে।

বর্তমানে তার বয়স ৪৬ বছর। তাঁর কাছে নাম, খ্যাতি ও সম্পত্তি সব কিছুই রয়েছে। তাঁর সম্পদের পরিমাণ ২৪৪ কোটি টাকা। তিনি যে কোন ছবির জন্য কোটি কোটি টাকা পারিশ্রমিক নিয়ে থাকেন। তিনি পারিশ্রমিক ছাড়াও চলচ্চিত্রে সাফল্যের কিছু লাভের অংশ তিনি নিয়ে থাকেন। যে কোন ছবির জন্য ৪০ কোটি টাকার বিশাল পারিশ্রমিক নিয়ে থাকেন। তার কাছে বিলাসবহুল দামি দামি গাড়ি রয়েছে।

Related Articles

Back to top button