সম্পত্তির দিক থেকে বলিউডের কিং খান শাহরুখ কেও পিছনে ফেলে দেবে বলিউড ভাইজান সালমান খান, পরিসংখ্যান দেখে চমকে যাবেন আপনিও

৯০ দশক থেকে এখনও পর্যন্ত বলিউডে সুপারহিট মুভি করে চলেছেন বলিউড সুপারস্টার সালমান খান। তিনি প্রচুর সুপারহিট মুভিও করেছেন। তিনি একাধারে জনপ্রিয়তা অভিনেতা, অন্যদিকে নাম করা পরিচালক। তিনি এখন নিজেও ফিল্ম প্রোডিউস করেন। তিনি বিগ বসের সঞ্চালক হিসেবে আছেন অনেকদিন।

বিগ বসের সঞ্চালক হিসেবে তাঁকে দর্শকরা ব্যাপক পছন্দ করে। তিনি প্রতিটা শোএর জন্য ১১ কোটি টাকা করে নিয়ে থাকেন। তিনি প্ৰতটা মুভিতে অভিনয় করার জন্য ৭০ থেকে ৭৫ কোটি টাকা নিয়ে থাকেন। তাছাড়াও সিনেমার লাভের অংশ নিয়ে থাকেন। তিনি বিভিন্ন ব্রান্ডের বিজ্ঞাপনও দিয়ে থাকেন। তিনি বড় বড় কোম্পানির ব্র্যান্ডের জন্য ৬ থেকে ৭ কোটি টাকা নিয়ে থাকেন।

তিনি যথেষ্ট বিলাসবহুল জীবনযাপন করেন। তাঁর একাধিক বিলাসবহুল অ্যাপার্টমেন্টে রয়েছে। মুম্বাই শহরের বান্দ্রাতে তাঁর বিলাসবহুল ফ্ল্যাটে তিনি তাঁর পরিবারের সাথে থাকেন। তাঁর এই ফ্ল্যাটের ইন্টেরিয়র ডেকোরেশনের খরচ পড়েছে প্রায় ১ কোটি টাকা। তিনি মুম্বাইয়ের আরো অ্যাপার্টমেন্টে কিনে রেখেছেন। তাছাড়াও দুবাই শহরেও তিনি অ্যাপার্টমেন্টে কিনে রেখেছেন। তাঁর সম্পত্তির পরিমাণ এত বেশি কিং খানকেও পিছনে ফেলে দিয়েছেন সম্পত্তির দিক থেকে।

 

তাঁর বাৎসরিক আয় ১৯২ কোটি টাকার উপরে। তাঁর এখনও পর্যন্ত মোট সম্পতির ১৯০০ কোটি টাকা। সালমান খানের দামি গাড়িগুলোর মধ্যে সাইকেল এবং বাইকের সংখ্যা সবথেকে বেশি। তিনি বাইক এবং সাইকেল ব্যক্তিগত জীবনে খুবই পছন্দ করেন। তাঁর কাছে জায়ান্ট প্রোপেল XTC4 সাইকেল আছে, যার মূল্য কমপক্ষে ৩২ লক্ষ টাকা।

তাঁর কাছে বেশ কয়েকটি স্পোর্টস বাইক আছে – সুজুকি হায়াবুসা, যার আনুমানিক মূল্য ১৫ লক্ষ টাকা, ইয়ামহা আর১ যার দাম ১৫.৬ লক্ষ টাকা। তাঁর কাছে আরো আছে সুজুকি ইন্ট্রুডার এম ১৮০০ যার বর্তমান মূল্য ১৬ লক্ষ টাকা এবং Suzuki GSX-R 1000z যার বর্তমান মূল্য ১৬ লক্ষ টাকা। তাঁর কাছে দামি নামি গাড়ির মধ্যে আছে – অডি আর৮, রেঞ্জ রোভার, টয়োটা ল্যান্ড ক্রুজার, বিএমডব্লিউ এক্স৬, অডি আরএস৭ এবং অডি এ৮এল ইত্যাদি।

Related Articles

Back to top button