লন্ডন থেকে আমেরিকা, মুম্বাই থেকে দুবাইয়ে রয়েছে অনিল কাপুরের বাড়ি, দাম শুনলে কপালে উঠবে চোখ

বলিউড জগতে বিগত কয়েক দশক ধরে অনেক সুপারহিট মুভি উপহার দিয়ে এসেছে আসছেন জনপ্রিয় অভিনেতা অনিল কাপুর। বর্তমানে তার বয়স 65 বছর। গতকাল অর্থাৎ ২৪ শে ডিসেম্বর তাঁর জন্মদিন ছিল। তাঁর বডি ফিটনেস দেখে যেকোনো যুবকদের ধরে হার মানিয়ে দেয়। তিনি আজ জনপ্রিয়তার সাথে সাথে যথেষ্ট কোটিপতি। শুধু দেশে নয়, বিশ্বের বিভিন্ন দেশে তাঁর একাধিক বিলাসবহুল বাড়ি রয়েছে। তবে তিনি পাকাপাকি ভাবে বাস করেন মুম্বাইয়ের জুহুতে, তাঁর স্ত্রীয়ের সাথে। মুম্বাইয়ের তাঁর এই বাড়িটি যথেষ্ট বিলাসবহুল, এর আনুমানিক মূল্য প্রায় ২৫-৩০ কোটি টাকা।

অভিনেতার লন্ডনের শহরের মেফেয়ার অ্যাপার্মেন্ট রয়েছে। এটি অনিল কাপুরের খুবই প্রিয় জায়গা। ছুটি পেলেই মাঝে মাঝে সময় কাটাতে সেখানে তিনি যান। তিনি একা যান না তাঁর সাথে ছেলে হর্ষবর্ধনকেও সঙ্গে নিয়ে যান।

তার আরো একটি বাড়ি রয়েছে ক্যালিফোর্নিয়াতে। অভিনেতা ক্যালিফোর্নিয়ার ওরেঞ্জ কাউন্টিতে 3BHK অ্যাপার্টমেন্ট কিনেছেন। তাঁর এই বাড়িটি যথেষ্ট বড় এবং বিলাসবহুল সব জিনিস রয়েছে। এই বাড়িটির মূল্য ১ মিলিয়ন ডলারেরও বেশি। বাড়ির পিছনে রয়েছে সমুদ্র সৈকত। তাঁর ছেলে হর্ষবর্ধন যখন পড়াশোনা করার জন্য ক্যালিফোর্নিয়াতে গেছিলেন তখনই অনিল কাপুর এই বিলাসবহুল বাড়িটি কেনেন।

তিনি দুবাই শহরে ছোটপর্দার সিরিজে শুটিং করার জন্য গিয়েছিলেন। সেখানেও তিনি 2BHK ফ্ল্যাট কিনে রেখেছেন। তিনি দুবাই শহরের আল ফারজানার ফ্ল্যাটটি ডিসকভারি গার্ডেনের কাছ থেকে কিনেছিলেন।

Related Articles

Back to top button