বরাবরই লাভ লাইফ রঙিন ছিল কেএল রাহুলের! আথিয়ার আগেও অনেক নারীর প্রেমে পড়েছেন, তালিকায় রয়েছে একাধিক বলি অভিনেত্রীও

লাভ লাইফ রঙিন ছিল কেএল রাহুলের

ভারতীয় ক্রিকেটের অন্যতম খেলোয়াড় কেএল রাহুল (Indian Cricketer KL Rahul)। গত কালই তিনি অভিনেতা সুনীল শেট্টির মেয়ে আথিয়া শেট্টির (Athiya Shetty) সঙ্গে বিবাহ সম্পন্ন করলেন। কান্ডালায় অবস্থিত সুনীল শেট্টির ফার্ম হাউজে দুজনের চার হাত এক হলো। দীর্ঘদিনের সম্পর্কের পর তাঁদের মধ্যে বিয়ে হয়। তবে জানেন কি আথিয়ার আগেও বেশ কিছু সম্পর্কে জড়িয়েছিলেন কেএল রাহুল। বিস্তারিত জেনে নিন।

মাঝে মধ্যেই ক্রিকেটার ও বলিউড অভিনেত্রীর মধ্যে সম্পর্কের খবর সামনে আসে। এমনই খবর সামনে এসেছিল কেএক রাহুলের সম্পর্ক নিয়ে। যাইহোক গত কাল সুনীল শেট্টির (Sunil Shetty) মেয়ে আথিয়ার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন। গত কাল থেকেই এক নতুন জীবনে পা রাখলেন ভারতীয় এই ক্রিকেটার। প্রসঙ্গত, দীর্ঘদিন কেএল রাহুল ও আথিয়া প্রেমের সম্পর্কে আবদ্ধ ছিলেন।

চলুন একবার তাঁদের দুজনের প্রেমের সম্পর্কটা ফিরে দেখা যাক। ২০১৯ সালে তাঁদের প্রথম দেখা হয় এক বন্ধুর মারফত। প্রথম দেখাতেই দুজন দুজনকে পছন্দ করে বেঙ্গ শুরু হয় ডেট। এরপর কখন যে দুজনের মধ্যে ভালোবাসা তৈরি হয়ে যায় তা দুজনে বুঝতেই পারেননি। এরপর ২০২১ সালে কেএল রাহুল তাঁর সম্পর্কের কথা প্রকাশ্যে আসে এবং মানুষ তা জানতে পারেন।

তবে আথিয়া শেট্টির সঙ্গে সম্পর্কে জড়ানোর আগে রাহুল আরো বেশকিছু সম্পর্কে জড়িয়ে ছিলেন। একসময় সোনম বাজওয়ার সঙ্গে কেএল রাহুলের সম্পর্কের কথা প্রকাশ্যে এসেছিল। প্রসঙ্গত, সোনম পাঞ্জাব ফ্লিম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। এরপর বলিউড অভিনেত্রী নিধি আগরওয়ালের (Nidhi Agarwal) সঙ্গেও তাঁর নাম জড়িয়ে ছিল। দুজনে এক সঙ্গে অনেকবার ডেট করেছিলেন। এছাড়া অভিনেত্রী আকাঙ্কা রঞ্জন কাপুরের সঙ্গেও সম্পর্কে জড়িয়েছিলেন তিনি। যদিও কোনো সম্পর্কই টেকেনি।

Related Articles

Back to top button