মনে আছে টেলিভিশনের সেই ছোট্ট শিশু শিল্পী ফুলবাকে, এখনকার দিনে জনপ্রিয় অভিনেত্রী! ৯৯% মানুষেরা পারছেন না চিনতে

২০১১ সালে জনপ্রিয় টিভি শো ‘ফুলওয়া’র কথা মনে আছে! যেখানে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল একটি ছোট্ট মেয়েকে। গলায় তাবিজ ঝোলানো, বেণি বাঁধা সালোয়ার স্যুট পরা ফুলওয়াকে মনে আছে দর্শকদের? সেদিনের সেই ছোট্ট ফুলওয়া অর্থাৎ জান্নাত জুবায়ের রহমানি (Jannat Zubair Rahmani) আজকের দিনে অনেক সুন্দরী এবং গ্ল্যামারাস হয়ে গিয়েছে। বর্তমান দিনে তাঁর ছবি দেখলে, চেনার উপায় নেই।

সম্প্রতি সময়ে টেলিভিশনের সবথেকে নামী একজন অভিনেত্রী হলেন জান্নাত জুবায়ের। এখানেই শেষ নয়, তাঁকে স্যোশাল মিডিয়ায় সেনসেশনও বলা হয়ে থাকে। প্রায়শই নেটদুনিয়ায় নিজের সুন্দর সুন্দর ছবি এবং ভিডিও শেয়ার করে স্যোশাল মিডিয়ায় আপডেট থাকতে দেখা যায় তাঁকে। তাঁর শেয়ার করা ছবি, ভিডিও মুহূর্তেই ভাইরাল হয়ে যায় সামাজিক মাধ্যমে।

img 20221118 192645

২০০১ সালের ২৯ শে আগস্ট মুম্বাইয়ে জন্মগ্রহণ করেছিলেন জান্নাত জুবায়ের রহমানি (Jannat Zubair Rahmani)। মাত্র ৯ বছর বয়সেই অভিনয় দুনিয়ায় পা রাখেন জুবায়ের আহমেদ রহমানী ও নাজনীন রহমানীর মেয়ে কন্যা জান্নাত। দিল মিল গে, কাশী এবং আপকে আ জানে সে-এর মতো শোতে ছোট ভূমিকায় অভিনয় করার পর ‘ফুলওয়া’ ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয়ের উযোগ পান তিনি। আর সেখানে তাঁর দুর্দান্ত অভিনয়, দর্শকদের মন ছুঁয়ে গিয়েছিল।

img 20221118 192626

কেরিয়ারের শীর্ষে যেতে গেলে অভিনেতা অভিনেত্রীদের নানারকম দৃশ্যে অভিনয় করতে হয়। কিন্তু এক সাক্ষাৎকারে, অনস্ক্রিনে কখনই চুম্বন করবেন না বলে জানিয়েছিলেন এই অভিনেত্রী। অভিনয়ে আসার জন্য তাঁর বাবা মায়ের তৈরি করা নিয়ম কখনই তিনি লঙ্ঘন করবেন না বলেই জানিয়েছেন জান্নাত জুবায়ের রহমানি (Jannat Zubair Rahmani)।

Related Articles

Back to top button