জোর গলায় ক্লাসরুমে বর্ণমালা পড়লো এই বাচ্চা, ভিডিও দেখে ফ্যান নেটজনতা

সোশ্যাল মিডিয়ার (Social media)  সাথে জুড়ে নেই এরকম মানুষ নেই বললেই চলে। আমরা সোশ্যাল মিডিয়াকে আজকাল বিভিন্ন কারণে ব্যবহার করে থাকি। যেমন কেউ সোশ্যাল মিডিয়া ব্যবহার করে ব্যবসার কাজের জন্য, জিনিস কেনা-বেচার, কেউ সোশ্যাল মিডিয়া কন্টেন্ট ক্রিয়েক করে উপার্জন করে আবার কেউ কেউ শুধু এন্টারটেন্টমেন্টের জন্য সোশ্যাল মিডিয়া ব্যবহার করে। আর এন্টারটেন্টমেন্টের জন্য সোশ্যাল মিডিয়া ব্যবহার করা লোকেদের সংখ্যাই একটু বেশি।

Viral kid

সোশ্যাল মিডিয়ায় (social media) আমরা রোজই অনেক ধরনের ফটো, ভিডিও ও খবর দেখতে পাই। এই সব ভিডিওর মধ্যে কিছু কিছু ভিডিও বা খবর এমন থাকে যা দেখার পর আমরা অবাক হয়ে যাই বা এমন কিছু দেখতে পাই তা দেখে আমাদের হাসতে হাসতে পেট ব্যাথা হয়ে যায় বা এমন কিছু দেখি যা আমাদের মনকে খুশি করে তোলে।সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমনি একটি সুন্দর ও মনকে খুশি করা ভিডিও ভাইরাল (Viral video) হচ্ছে যা দেখলে আপনার হাসতে হাসতে পেট ব্যথা হয়ে যাবে। আসুন এই আর্টিকেলের মাধ্যমে এই ভিডিওর বিষয় বিস্তারিত জেনেনি।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় যে ভিডিও ভাইরাল (viral video)  হচ্ছে সেটিতে দেখা যাচ্ছে যে একটি বাচ্চা তার ক্লাসের অন্য বাচ্চাদের খুব মজাদার মাধ্যমে বর্ণমালা মুখস্ত করাচ্ছে। যেইভাবে এই বাচ্চাটি চেঁচিয়ে চেঁচিয়ে বর্ণমালা মুখস্ত করাচ্ছে অন্যদের তা দেখে সবাই বাচ্চাটির ফ্যান হয়ে গেছে। আর ক্লাসের অন্য বাচ্চা গুলি এই বাচ্চাটির সাথে গলা মিলিয়ে বর্ণমালা মুখস্ত করছে। এই ভিডিওটি আইএএস অরুন বোথরা (IAS Arun Bothra)  নিজের টুইটার একাউন্টে শেয়ার পর্যন্ত করেছে। আর তিনি ক্যাপশনে লিখেছেন ‘ভাবছি যে বড় হয়ে এই বাচ্চাটি কী তৈরি হবে? ড্রিল ওস্তাদ নাকি ফুটবল কোচ আর নাকি নেতা বা টিভি এক্টর? ‘ জানিয়ে দি যে এই বাচ্চাটির ভিডিও কোনো গ্রামের স্কুলে তোলা হয়েছে।

Viral kid

এই ছোট বাচ্চাটির ভিডিওটি সোশ্যাল মিডিয়া ইউজার দ্বারা খুব পছন্দ করা হচ্ছে। অনেক ইউজাররা এই ভিডিওতে নিজের প্রতিক্রিয়া জানাচ্ছে। একজন ইউজার এই ভিডিওতে কমেন্ট করে লিখেছেন ‘আমারো জীবনে এই বাচ্চাটির মতো এনার্জির প্রয়োজন রয়েছে।’ আরেকজন ইউজার এই বাচ্চাটিকে ন্যাচারাল ইউজারও বলেছে। আর আরেকজন ইউজার ভবিষৎবাণী করে বলেছে একদিন এই বাচ্চাটি একটি বড় সম্প্রদায়কে নেতৃত্ব দেবে। এছাড়া আইএএস অরুন বোথরার (IAS Arun Bothra) টুইটেও অনেক ইউজাররা জবাব দিয়েছে। এই ভিডিওটি পোস্ট করার দুইদিনের মধ্যে ২,৫৪,০০০ ভিউ ও ৩৫০০ লাইক করেছে।

Related Articles

Back to top button