লাখ লাখ শ্রোতাকে কাঁদালেন KK, ভাইরাল তার লাস্ট স্টেজ পারফম্যান্স ভিডিও

ভারতের বিশিষ্ট সঙ্গীত শিল্পী কে কে (KK)  নিয়ে সোশ্যাল মিডিয়ায় তুমুল আলোচনা। কারণ, এই বিশিষ্ট শিল্পীর প্রয়াত শোকের ছায়া নিয়ে এসেছে। বর্তমান প্রজন্ম ছোটবেলা থেকে বড়বেলা পর্যন্ত যা গান শুনে বড় হয়েছে তার একাঅংশ জুড়ে রয়েছেন তিনি। এই বিখ্যাত গায়ক এই দিনে ছিলেন কলকাতা শো করতে। তিনি কলকাতার গুরুদাস বিশ্ববিদ্যালয়ের নজরুল মঞ্চে অনুষ্ঠানও করেছিলেন। অনুষ্ঠান চলাকালীনই নেমে আসে শোকের ছায়া। আসুন ঠিক কি হয়েছিল জানা যাক!

কলকাতার গুরুদাস বিশ্ববিদ্যালয়ের আনুষ্ঠানিক মঞ্চে বিখ্যাত গায়ক কৃষ্ণকুমার কুন্নাত (KK) গুরুতর অসুস্থ হয়ে পড়েন। তারপরেই তার মৃত্যুর খবর ভক্তদের কাছে ছড়িয়ে পড়ে। যদিও তার এই খবর মেনে নিতে পারছিলেন না কেউই। কারণ যে মানুষটি কিছুক্ষণ আগে পর্যন্ত মঞ্চ কাঁপিয়ে বেরিয়েছেন, এইরকম একটি সুস্থ মানুষ কিভাবে ভক্তদের কাছ থেকে বিদায় নিতে পারেন। তাছাড়া কিছুক্ষণ আগে তার ইন্সট্রা একাউন্টে নিজেই শো-এর এক ঝলক শেয়ার করেছিলেন। সেই গায়ক মাত্র কয়েক ঘন্টার ব্যাবধানে সুরের দেশে চলে গেলেন।

এমনটা সামনে এসেছে, সেই দিন তিনি শারীরিক ভাবে অসুস্থ ছিলেন এবং হোটেলের সিরিতেও একবার পরে গিয়েছিলেন তিনি। তবু তিনি নিজের শো- বন্ধ করেননি। হাজার হাজার ভক্তদের কাছে হাজির হয়েছিলেন গান শোনাতে। এদিকে হাজার হাজার শ্রোতা মঞ্চ থেকে তার সুর অনুভব করছেন অন্যদিকে তৎক্ষণাৎ তিনি অসুস্থ হয়ে পড়েন। তারপরেই হাসপাতালে নিয়ে যাওয়া হলে মৃত বলে ঘোষণা করা হয়।

এইদিন মঞ্চে এই বিখ্যাত গায়ক দুর্দান্ত গান গেয়েছিলেন। ‘হাম রাহে ইয়া না রাহে কল, পল ইয়াদ আইয়েঙ্গে ও পল’ এই বিখ্যাত সুর উপস্থিত শ্রোতাদের মধ্যে উত্তেজনা ছিল চোখে পড়ার মতো। ইতিমধ্যেই তার সর্বোশেষ গানের সুর সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছে। যেখানে বিখ্যাত গায়ক কৃষ্ণকুমার কুন্নাতকে (KK) কলকাতার নজরুল মঞ্চে গান গাইতে দেখা গেছে।

সম্প্রতি, তিনি যখন আনুষ্ঠানিক মঞ্চে অসুস্থ হয়ে পড়েছিলেন তৎক্ষণাৎ তাকে সিএমআরআই (CMRI) হসপিটাল এ নিয়ে যাওয়া হয়েছিল। কিন্তু সেখানে তার শেষ রক্ষা হয়নি, চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। এরপরই তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়ে এবং সোশ্যাল মিডিয়ায় নেমে আসে বেদনার ছায়া। এই বিখ্যাত গায়কের প্রয়াতের খবর কোটি কোটি ভক্তদের চোখ আজ অশ্রুসিক্ত।

Related Articles

Back to top button