ফিল্ম ‘লাল সিং চাড্ডা’র জন্য আমির খানের প্রথম পছন্দ বুড়ো করিনা কাপুর নয় বরং ছিলেন এই বলি অভিনেত্রী

' লাল সিং চাড্ডা'র মুভিতে আমির খানের পছন্দ

১১ই আগস্ট প্রেক্ষাগৃহে মুক্তি পেল আমির খান(Amir Khan) অভিনীত ‘লাল সিং চাড্ডা'(Lal Singh Chadda)। এই ছবিতে আমির খানের পাশাপাশি অভিনয় করতে দেখা গেছে কারিনা কাপুর(Kareena Kapoor) ও মোনা সিংকে(Mona Singh)। এই ছবির মধ্যে দিয়ে দক্ষিণী অভিনেতা নাগা চৈতন্যও(Naga Chaitanya) হিন্দি ছবিতে পা রাখছেন।

Manushi Chhillar

আপনাদের জানিয়ে রাখি, দুটি ক্যামিও চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অভিনেতা শাহরুখ খান(Shahrukh Khan) এবং সাইফ আলি খানকে(Saif Ali Khan)। ‘লাল সিং চাড্ডা’ ছবিটি হলিউডের ‘ফরেস্ট গাম্প’ ছবির রিমেক। এই ছবিতে কারিনা কাপুরকে আমির খানের বিপরীতে অভিনয় করেতে দেখা গেছে। তবে মিডিয়া সূত্রে খবর, কারিনা কাপুরের বদলে বিউটি কুইন মানুশি চিল্লারকে আমির খানের বিপরীতে কারমাজিত কৌর চরিত্রে অভিনয় করতে দেখা যেত । যদি এই ছবিতে তিনি অভিনয় করতেন, তবে এটাই হতো তাঁর অভিনীত প্রথম হিন্দি ছবি।

কারমাজিত কৌর চরিত্রের জন্য আমিরের প্রথম পছন্দ মানুশি চিল্লার

মানুশি চিল্লার(Manushi Chhilliar) পেশায় একজন মডেল, যিনি ২০১৭ সালে ‘মিস ওয়ার্ল্ড’ নির্বাচিত হয়েছিলেন। আপনি জানলে অবাক হবেন, ‘লাল সিং চাড্ডা’ ছবিতে আমির খানের বিপরীত চরিত্রে অভিনয় করার জন্য মানুশি ছিল প্রথম পছন্দের। তাঁকে এই চরিত্রে অভিনয়ের জন্য প্রস্তাবও দেওয়া হয়েছিল নির্মাতাদের পক্ষ থেকে। তবে মানুশি যশ রাজ ফিল্মস প্রযোজিত ছবি ‘সম্রাট পৃথ্বীরাজ’ নিয়ে ব্যাস্ত ছিলেন, যে কারণে তিনি এই ছবির অফার প্রত্যাখ্যান করেছিলেন। গত জুনের ৩ তারিখে ‘সম্রাট পৃথ্বীরাজ’ ছবিটি মুক্তি পেয়েছিল, তবে সেভাবে সাফল্য লাভ করতে পারেনি ছবিটি। যে কারণে মানুশি চিল্লারের কাছে কাজের অফার আসা অনেকটা কমে গেছে। তবে তিনি আসন্ন ‘তেহরান’  ছবিতে জন আব্রাহামের বিপরীত চরিত্রে নির্বাচিত হয়েছেন এবং সেই ছবি নিয়েই বর্তমানে ব্যাস্ত রয়েছেন।

Lal Singh Chaddha movie

কফি উইথ করণ শো-তে গিয়ে কি বললেন অভিনেতা আমির খান জেনে নিন

সম্প্রতি রিয়েলিটি শো ‘কফি উইথ করণে’ গিয়েছিলেন সুপারস্টার আমির খানকে। ওই শো তেই মানুষি চিল্লারকে ছবিতে কাস্ট করার বিষয়ে জানান। তিনি বলেন, একটি জুয়েলারি বিজ্ঞাপন দেখে কারিনা কাপুরকে এই ছবির জন্য কাস্ট করা হয়। তবে ওই বিজ্ঞাপনের ভিডিওতে কারিনার সঙ্গে ছিল আর এক নতুন অভিনেত্রী, মানুশি চিল্লার। ওই নবাগত অভিনেত্রীকেই প্রথম পছন্দ ছিল আমির খানের।আপনাদের জানিয়ে রাখি ২০১৮ সালে মালাবর গোল্ডের একটি বিজ্ঞাপনের ভিডিওতে কারিনা কাপুরের সঙ্গে মানসী চিল্লারকে দেখা গিয়েছিল। ওই বিজ্ঞাপনটির প্রযোজনা করেছিল করণ জোহরের ধর্ম প্রোডাকশন।

Related Articles

Back to top button