মনে আছে কুচ কুচ হোতা হে-র সেই ছোট্ট অঞ্জলি কে! তার বর্তমান লুকে কাবু গোটা সোশ্যাল মিডিয়ার তরুণ প্রজন্ম, দেখুন ছবি

কুচ কুচ হোতা হে-র সেই ছোট্ট অঞ্জলি

বলিউডে (Bollywood) শিশুশিল্পীর (Child Artist) ভূমিকা উল্লেখযোগ্য। ৯০এর দশক বলুন কিংবা বর্তমান সময়ে কোনো না কোনো ছবিতে কোনো না কোনো শিশুশিল্পী তাঁদের ছাপ রেখেই যায়। আজ এমনই এক শিশু শিল্পী সম্পর্কে আপনাদের জানাবো। যিনি ৯০ দশকের একটি হিট ছবিতে কাজ করে বেশ জনপ্রিয়তা পেয়েছিলেন। আজ এই অভিনেত্রী অনেক বড় হয়েছেন। তাঁর ছবি দেখে অনেকেই অবাক হয়েছেন। কে এই শিশু শিল্পী? চলুন প্রতিবেদন থেকে তাঁর আসল পরিচয় জেনে নিন।

 

আসলে আজ কথা বলবো অভিনেত্রী রানী মুখার্জির (Rani Mukherjee) মেয়ের সম্পর্কে। না না বাস্তবের মেয়ে নয়, আজ যে শিশু শিল্পীর কথা বলবো তিনি ৯০ দশকের একটি হিট ছবিটি রানী মুখার্জির মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন। এতক্ষণে নিশ্চয় বুঝে গেছেন কার কথা বলতে চাইছি। এই শিশু শিল্পীর নাম হলো সানা সাইদ (Sana Saeed) । ১৯৯৮ সালে মুক্তিপ্রাপ্ত ‘কুছ কুছ হোতা হ্যায়’ (Kuch Kuch Hota Hai) চলচ্চিত্রে ‘অঞ্জলি’ চরিত্রে তিনি অভিনয় করেছিলেন। ছবিতে রানী মুখার্জির মেয়ের চরিত্রটি ছিল ‘অঞ্চলি’। করন জোহর (Karan Johar) পরিচালিত এই ছবিটি বক্সঅফিসে দারুণ হিট হয় এবং এই চরিত্রে অভিনয় করে সানা শিশু শিল্পী হিসেবে বেশ জনপ্রিয়তা অর্জন করেন।

 

ছোট্ট সানা এখন বেশ বড় হয়েছেন। বর্তমানে তাঁর বয়স ৩৩। তবে এই বয়সেও মানুষ তাঁকে অঞ্জলি হিসাবে আজও মনে রেখেছেন। তবে অভিনেত্রী আর ছোট নেই, অনেক সুন্দরী হয়ে উঠেছেন। বর্তমানে তিনি সোশ্যাল মিডিয়াতে (Social Media) বেশ সক্রিয় থাকেন। মাঝে মধ্যেই নতুন নতুন ছবি ও ভিডিও তিনি ভক্তদের সঙ্গে শেয়ার করেন। ইনস্টাগ্রামে সানাঅফিসিয়াল (sanaofficial) নামে একটি অ্যাকাউন্ট রয়েছে। এই আইডি থেকে সম্প্রতি তিনি একটি ছবি ও ভিডিও শেয়ার করেছেন। যা বেশ ভাইরাল হচ্ছে।

 

সানা সাইদের ক্যারিয়ার গ্রাফের কথা বলতে গেলে, তিনি একদিকে যেমন শিশু শিল্পী হিসেবে কাজ করেছেন অন্যদিকে সিনিয়র অভিনেতা হিসাবেও তিনি বেশ কিছু ছবিতে কাজ করেছেন। তবে যতটা জনপ্রিয়তা পাওয়ার কথা তিনি ততটা জনপ্রিয়তা পাননি। তিনি বড় হয়ে বেশ কিছু রিয়ালিটি শো ও ডান্স শো-এ অংশ নিয়েছিলেন। ২০১২ সালে করণ জোহর পরিচালিত ‘সুডেন্ট অফ দ্য ইয়ার’ (Student Of The Year) ছবিতেও তিনি সহঅভিনেত্রী হিসেবে কাজ করেছিলেন। তবে বড় হয়ে অভিনয় জগতে সেভাবে তিনি সাফল্য পাননি, যেভাবে তিনি একজন শিশু শিল্পী হিসেবে জনপ্রিয়তা অর্জন করেছিলেন।

Related Articles

Back to top button