একেবারে উল্টো গঙ্গা! সালমান খানের কাছে হাতজোড় করে ক্ষমা চাইলেন KRK, ভবিষ্যতের জন্য বললেন এ কথা

সালমান খানের কাছে হাতজোড় করে ক্ষমা চাইলেন

বলিউড তারকা ও চলচ্চিত্র সমালোচনা করে বারবারই বিতর্কের মুখে পড়েন কে.আর.কে (KRK)। তাঁর আসল নাম কামাল রশিদ খান (Kamal Rashid Khan)। যিনি নিজেই নিজেকে ফিল্ম সমালোচক (Film Critic) বলে দাবি করেন। আর এর ফলেই তিনি বিতর্কের কেন্দ্রবিন্দুতে থাকেন। তবে এই সমালোচকের মুখেই শোনা গেল অন্য কথা। এক কথায় বলতে গেলে ভুতের মুখে রাম নাম। সম্প্রতি তিনি একটি টুইট করে অভিনেতা সালমান খানের কাছে ক্ষমা চাইলেন (Kamal Rashid Khan Apologized To Salman Khan) এবং তিনি সাফ জানিয়ে দিলেন ভাইজানের আর কোনো ছবির সমালোচনা তিনি করবেন না। তবে হটাৎ করে কেন তিনি ১৮০ ডিগ্রি ঘুরে গেলেন? চলুন আজকের প্রতিবেদন থেকে জেনে নিন।

আসলে এক বছর আগে কে আর কে চলচ্চিত্র রিভিউ করতে গিয়ে এমন টুইট করে বসেন, যার জেরে তাকে বিতর্কে জড়াতে হয়। এই টুইটে কামাল সালমান খানের (Salman Khan) ছবি নিয়ে অনেক খারাপ খারাপ কথা বলেন। তিনি সালমান খানকে ব্যাক্তিগত আক্রমণ করেছিলেন। শুধু তাই নয় তিনি তাঁর পরিবারের লোককেও আক্রমণ করতে ছাড়েননি। এরপরই সালমান খানের সঙ্গে তাঁর দ্বন্দ্ব শুরু হয়। এরপরই সালমান খান আদালতের দ্বারস্থ হন এবং কামালের বিরুদ্ধে মানহানির মামলা (Defamation Case) করেন। এই মালমার কারণে গত আগস্ট মাসের ৩০ তারিখ মুম্বই এয়ারপোর্ট থেকে তাঁকে গ্রেপ্তার (Arrested) করা হয়। বোরিভালি থানার পুলিশ তাঁকে গ্রেপ্তার করে এবং ১৪ দিনের হেফাজতে রাখেন।

কামালের বিরুদ্ধে এখন দুটো মামলা চলছে। তবে এটাই প্রথম নয়। এর আগে অক্ষয় কুমারের ‘লক্ষ্মী’ সিনেমার সমালোচনা করেও তিনি জেলে গিয়েছিলেন। তবে জেল থেকে ফিরে আবার সমালোচনা ও কটূক্তি করতে শুরু করেন। ইরফান খান এবং ঋষি কাপুরের মৃত্যুতেও তিনি আপত্তিকর টুইট করে বিতর্কে জড়িয়ে ছিলেন। জেলে থাকা কালীন যৌন হয়রানির জন্য এক অভিনেত্রী তাঁর বিরুদ্ধে মামলা করেছিলেন। তবে বর্তমানে তিনি জামিন নিয়ে মুক্ত রয়েছেন।

Kamal Rashid khan Twit

কিন্তু রবিবার একটি টুইট করে পুরো পাল্টি খেলেন তিনি। এই টুইট সোশ্যাল মিডিয়ায় বেশ চাঞ্চল্যকর পরিস্থিতি শুরু করেছে। আসলে তিনি টুইট (Twit) করে সলমনের কাছে ক্ষমা চাইলেন। তিনি টুইট করে লেখেন, ”সংবাদমাধ্যমের সমস্ত কর্মীদের জানাতে চাই যে, আমার গ্রেফতারির পিছনে সলমন খানের কোনও হাত নেই। আমি এমনটা আগে ভেবেছিলাম। কিন্তু পিছন থেকে অন্য কেউ আসল খেলা খেলছে। ভাইজান আমি খুবই দুঃখিত তোমার সম্পর্কে ভুল ধারণা পোষণ করার জন্য। কোনওভাবে তোমাকে দুঃখ দিয়ে থাকলে আমি তোমার কাছে ক্ষমা চেয়ে নিচ্ছি। পাশাপাশি আমি সিদ্ধান্ত নিয়েছি ভবিষ্যতে তোমার ছবির আর রিভিউ করব না।’ অন্যদিকে আরেকটি টুইট করে সাফ জানিয়ে দেন, তাঁর গ্রেপ্তারির পিছনে পরিচালক করণ জোহরেরও (Karan Johar) কোনো হাত নেই।

Related Articles

Back to top button