অভিনয় দুনিয়ায় পা রাখার আগে অন্য এক নামে পরিচিত ছিলেন এই অভিনেত্রী, জেনে নিন কোয়েল মল্লিকের আসল নাম কি

টলিউডের অন্যতম জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন কোয়ল মল্লিক। অভিনেতা রঞ্জিত মল্লিকের সুযোগ্যা এই কন্যা, বাংলা বিনোদন ইন্ডাস্ট্রির জনপ্রিয় একজন অভিনেত্রী। ‘নাটের গুরু’ চলচ্চিত্রের হাত ধিরে প্রথম অভিনয় জগতে পদার্পণ করার পর থেকে আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাঁকে, দর্শকদের দিয়েছেন একের পর এক সুপারহিট চলচ্চিত্রের উপরহার।

img 20221120 181504

অভিনয় দুনিয়ার মানুষ এবং তারউপর সেলিব্রিটি বাবার সন্তান হওয়ার পরও তাঁকে নিয়ে কোনদিন কোন বিতর্কের সূত্রপাত হয়নি। আবার বর সেলিব্রিটি পরিবারের পুত্রবধূ অর্থাৎ নিসপাল সিং রানের স্ত্রী হওয়ায় বর্তমানে স্বামী, সন্তান এবং কাছের মানুষদের নিয়ে সুখে সংসার করছেন কোয়েল মল্লিক। সর্বদা তাকে পরিবারের কাছাকাছি থাকতেই দেখা যায়।

img 20221120 181434

প্রায় দুই দশক ধরে ইন্ডাস্ট্রিতে রাজ করছেন এই অভিনেত্রী। তবে অভিনয় জীবনে আসার আগে অন্য একটা নাম ছিল কোয়েলের (koyel mallick)। টলি অভিনেতা জিৎ-র বিপরীতে ‘নাটের গুরু’ চলচ্চিত্রের হাত ধরে প্রথমবার ক্যামেরার সামনে দেখা গিয়েছিল এই অভিনেত্রীকে। এরপর নিজের দক্ষতায় অভিনয় দুনিয়ায় একটা শক্তিশালী জায়গা তৈরি করে নিয়েছেন এই অভিনেত্রী। তবে জানেন কি, কোয়েল নয়, গ্ল্যামার দুনিয়ায় পা রাখার আগে কোয়েলের নাম কি ছিল? অর্থাৎ অভিনেত্রীর আসল নাম কি জানেন?

img 20221120 181251

জানিয়ে রাখি, টলি অভিনেত্রী কোয়েল মল্লিকের আসল নাম হল রুক্মিণী মল্লিক। অভিনয় দুনিয়ায় পা রাখার সময় কোয়েল নাম নিয়ে জনপ্রিয়তা অর্জন করেন তিনি। বয়স ৪০ পেরিয়ে গেলেও, আজও সমানভাবে একাধারে কমার্শিয়াল সিনেমার পাশাপাশি আর্ট ফিল্মেও দক্ষতার সঙ্গে অভিনয় করে চলেছেন অভিনেত্রী কোয়েল মল্লিক (koyel mallick)।

Related Articles

Back to top button