আবারো পাত্তা পেল না বলিউডের ফিল্ম,এই মাসে 425 কোটি টাকা আয় করল KGF chapter 2

বক্সঅফিসের চূড়ান্ত সাফল্যের সম্মুখীন হয়েছে কেজিএফ টু (KGF Chapter 2). পরিচালক প্রশান্ত নীলের ছবি দারুণ ব্যবসা করেছে বক্সঅফিসে। হিন্দি সংস্করণ থেকে দারুন আয় হয়েছে। কালকে অর্থাৎ শনিবার দিন ৪২৫ কোটি টাকা হয়েছে। ছবিটি শনিবার দিনের দুর্দান্ত ব্যবসা করছে। তবে এই ছবির জন্য শুক্রবার মুক্তি পাওয়া অভিনেতা রণবীর সিংয়ের ছবি ‘ জয়েশভাই জোর্দার ‘ পিছিয়ে পড়েছে। এর প্রধান কারণ হলো কেজিএফ চ্যাপটার টু। দর্শকরা একমাস পরেও প্রেক্ষাগৃহে এই ছবির জন্য ভিড় জমাচ্ছেন।

দিনের দিন বলিউডের জনপ্রিয়তা কমছে, অন্যদিকে দক্ষিণী সিনেমা গুলি মানুষের মন জয় করে চলেছে।হিন্দি সিনেমার প্রতি দর্শকের আকর্ষণের সংকট আরও বাড়িয়ে তুলেছে রণবীর সিং অভিনীত ‘জয়েশভাই জোর্দার’ ছবিটি। গত শনিবার বলিউডের অন্দরে আলোচনায় উঠে এসেছে যে, যদি বড় বড় স্টারেরা দর্শকে আকর্ষণ করতে ব্যর্থ হয়। তবে আগামী দিনে হিন্দি সিনেমা সংকটে পড়তে চলেছে। বর্তমানে একটি ছবিতে কাজ করতে রণবীর সিং প্রায় ৭৫ কোটি টাকা নেন। কিন্তু, এই বড় অভিনেতার ছবি মুক্তির প্রথম দিনের আয় ৪ কোটিতে আঁটকে পড়েছে, এই সুযোগ টাই সম্পূৰ্ণ রূপে পেয়েছে KGF চ্যাপ্টার ২।

KGF চ্যাপ্টার ২ প্রেক্ষাগৃহে পঞ্চম সপ্তাহে পা দিলো

‘KGF চ্যাপ্টার 2’ পঞ্চম সপ্তাহে পা দিলো। পঞ্চম সপ্তাহের প্রথম শুক্রবারের আয় হয়েছে ২.৩২ কোটি টাকা। এতে হিন্দি সংস্করণের আয় ছিল ১.৩৬ কোটি টাকা, কন্নড় সংস্করণের আয় ছিল ৬২ লাখ টাকা এবং তামিল সংস্করণের আয় ছিল প্রায় ২৪ লাখ টাকা। এই ছবিটির ৩১তম দিনের আয় রণবীর সিংয়ের ছবি ‘জয়েশভাই জোর্দার’-এর দ্বিতীয় দিনের আয়ের থেকে বেশি। পরিসংখ্যান থেকে জানা গেছে, ‘KGF চ্যাপ্টার ২’ গত শনিবার প্রায় ৪ কোটি টাকা আয় করেছে, যার মধ্যে শুধু হিন্দি সংস্করণটির আয় প্রায় ২.৩০ কোটি টাকা ।

হিন্দি সনস্করণে ৪২৫ কোটি ঝাঁপিয়ে গেছে

KGF চ্যাপ্টার ২ এর হিন্দি সংস্করণ থেকে ছবিটির বেশির ভাগ আয় এসেছে। ছবিটি প্রায় ৪২১.৪৯ কোটি টাকা আয় করেছে প্রথম চার সপ্তাহে। পঞ্চম সপ্তাহের শুক্রবার এবং শনিবার হিন্দি সনস্করণটি আয় করেছে যথাক্রমে ১.৩৬ এবং ২.৩০ কোটি টাকা । এই ছবির হিন্দি সনস্করণটির এখনো পর্যন্ত মোট ৪২৫.১৫ কোটি টাকা আয় হয়েছে।

আয়ের দিকে ৮৫০ কোটি টাকা কি সম্পূর্ণ হবে?

সুপারস্টার যশ অভিনীত ‘কেজিএফ চ্যাপ্টার ২’ মুক্তির পর থেকে টানা ৩০ দিন বক্সঅফিস থেকে প্রায় ৮৩১.৩২ কোটি টাকা সংগ্রহ করেছে। এর সাথে যোগ হয়েছে ৩১ তম দিনে সংগ্রহের ৪ কোটি টাকা। এই ছবির সমগ্র আয় এখন ৮৩৫ কোটিতে ঠিকেছে। সদ্য মুক্তি প্রাপ্ত ছবি ‘জয়েশভাই জর্দার’ ছবিটি দর্শক মনে জায়গা করতে পারেনি, যে কারণে ‘KGF চ্যাপ্টার ২’ ছবিটি পঞ্চম সপ্তাহতেও ওদিক আয় করেছে । ছবিটির হিন্দি সনস্করণ একি ভাবে পঞ্চম ও ষষ্ঠ সপ্তাহে চললে এর আয় প্রায় ৪৫০ কোটি সম্পূর্ণ হবে বলে মনে করা হচ্ছে।

Related Articles

Back to top button