KGF-3 তে এন্ট্রি নেবে এই বলিউড স্টার, রকি ভাইয়ের সাথে নেবে পাঙ্গা

দারুন সাফল্যে সম্মুখীন হয়েছে কেজিএফ টু (KGF2). বক্স অফিসে রমরমিয়ে চলছে ছবিটি। এবার এই ছবির পর ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছে তৃতীয় অংশের জন্য। ছবি সম্পর্কে একটি বড় খবর এসেছে, যা শুনে ভক্তরা খুবই খুশি হয়েছেন। নির্মাতারা প্রতিনিয়ত নতুন নতুন আপডেট দিচ্ছেন ভক্তদের। একই সঙ্গে এটাও জানা গেছে, কেজিএফ পার্ট থ্রি (KGF3) তে বলিউডের একজন শক্তিশালী অভিনেতা এন্টি নিতে চলেছেন।

কেজিএফ তৃতীয় অংশের জন্য বিভিন্ন চরিত্রের নাম বেরিয়ে আসছে। এখন যার নাম বেরিয়ে এসেছেন তিনি হলেন আর কেউ নন, বলিউডের অভিনেতা হৃত্বিক রোশন। কেজিএফ তৃতীয় অংশে জন্য হৃত্বিক রোশনকে (Hrittik Roshan) নির্বাচন করা হয়েছে। এক সাক্ষাৎকারে জানানো হয়েছে, কেজিএফ3 তে হৃতিকের কথা। যিনি জানিয়েছিলেন, তিনি হলেন ছবির পরিচালক বিজয় কিরগান্দুর।

তিনি আরো জানান, এছাড়া আর কাকে নেওয়া হবে, সেই বিষয়ে এখনো কোনো সিদ্ধান্ত নেওয়া হয়নি। তাঁকে হৃত্বিক রোশন সম্পর্কে একটি প্রশ্ন করা হয়েছিল তিনি প্রশ্নের উত্তরে বলেন, আমরা তারিখগুলো ঠিক করার পরে, স্টার কাস্টের সিদ্ধান্ত নেওয়ার জন্য ভালো অবস্থানে থাকবো। এরকমই আশা করছি, তার পরেই অভিনেতাদের কাস্ট করার প্রক্রিয়া শুরু হবে।

যশের একটি বিবৃতিতে বলেছিলেন, তৃতীয় অংশটি কেজিএফের উভয়ের অংশের চেয়ে অনেক বেশী শক্তিশালী হবে। আপনাদের জানিয়ে রাখি, কেজিএফ টু (KGF2) প্রেক্ষাগৃহে প্রচুর আয় করেছে। এখনো পর্যন্ত এই ছবিটি থেকে ১২০০ কোটি টাকার অঙ্ক অতিক্রম করেছে। শুধু হিন্দু সংস্কার থেকেই ছবিটি রায় হয়েছে ৪৩০.৯৫ কোটি টাকা। এবার ভক্তরা কেজিএফ থ্রি দেখতেও খুবই উত্তেজিত রয়েছেন। ছবিটি ২০২৫ সালের মুক্তি পেতে পারে বলে আশা করা যাচ্ছে।

Related Articles

Back to top button