Bahubali 2 এর উপর প্রভাব বিস্তার করতে চলেছে যশের KGF 2, প্রশান্ত নীলের ছবি তৈরি করল নতুন ইতিহাস

‘কেজিএফ 2’ ঝড় যেন থামতেই চাইছে না। ‘কেজিএফ 2’ এর মত বক্সঅফিস সফলতার এমন দৃষ্টান্ত খুব কমই রয়েছে চলচ্চিত্রজগতে। কন্নড় সুপারস্টার যশের সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ‘কেজিএফ 2’ বক্স অফিসে একের পর এক রেকর্ড ভাঙছে। রিলিজের মাত্র দু সপ্তাহের মধ্যেই ছবিটি ১০০০ কোটি টাকার ঘরে প্রবেশ করেছে , আর কন্নড় চলচ্চিত্র জগতে নতুন ইতিহাস গড়ে তুলেছে। ‘কেজিএফ অধ্যায় ২’-এর ধারে কাছে ঘেঁষতে পারছেনা অন্য কোন ছবি। এরসাথে ‘কেজিএফ 2’ হল ভারতীয় সিনেমা জগতের দ্বিতীয় ছবি যা ১০০০ কোটি টাকার বেশি আয় করেছে।

বিশাল সাফল্য অর্জন করে ‘কেজিএফ 2’ পিছনে ফেলে দিয়েছে প্রায় সমস্ত ছবিকে। এমন পরিস্থিতিতে বিখ্যাত তেলেগু পরিচালক রাজামৌলির ছবি গুলিও  প্রতিযোগিতায় পিছনে পড় যাচ্ছে একের পর এক।
সম্প্রতি মুক্তি পেয়েছে এসএস রাজামৌলির ‘আরআরআর(RRR)’ ছবিটি, যেটা ‘কেজিএফ 2’ এর সাথে তীব্র প্রতিদ্বন্দ্বিতা করছে। তবে বক্সঅফিসে লড়াইয়ে পেরে উঠছে না ‘RRR’। সারাদেশ থেকে ‘RRR’ ছবির ইনকাম যেখানে ৯০০ কোটি টাকা হয়েছে সেখানে ‘কেজিএফ চ্যাপ্টার 2’-এর ইনকাম হয়েছে ১০০০ টাকারও বেশি।

এর পাশাপাশি, কন্নড় সুপারস্টার যশ, সঞ্জয় দত্ত এবং রাভিনা ট্যান্ডন অভিনীত ‘কেজিএফ অধ্যায় ২’সরাসরি প্রতিযোগিতা করছে ‘বাহুবলী 2’-এর সাথে। ২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত ‘বাহুবলী 2’ কেই এখনো পর্যন্ত সবচেয়ে সফল মুভি হিসাবে ধরা হয়। একিসঙ্গে রাজামৌলির এই ছবিটি ভারতীয় বক্স অফিস থেকে প্রায় ১৫০০ কোটি টাকা আয় করেছিল। যা ভারতীয় বক্স অফিসে এক হাজার কোটি টাকা আয় করা প্রথম ছবি হিসেবে বিবেচিত হয়।

এখন ‘কেজিএফ 2’ এর সামনে একটাই চ্যালেঞ্জ রয়েছে। আর সেটা হলো ‘বাহুবলীর 2’-এর রেকর্ডকে অতিক্রম করা। তবে মনে করা হচ্ছে ছবিটি বাহুবলীর রেকর্ডকেও ছাড়িয়ে যেতে পারে। কারন ‘কেজিএফ 2’ এখনো পেক্ষাগৃহে চলছে আর বক্সফিস সংগ্রহের দিক থেকেও ‘বাহুবলী 2’ এর অনেকটাই কাছে চলে এসেছে। এরকম পরিস্থিতিতে অনেকেই কেজিএফ 2, ‘বাহুবলী 2’ -এর রেকর্ড ভাঙতে পারে কিনা দেখবার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে আছে।

Related Articles

Back to top button