ঠোঁট কেটে মোটা, নাক কেটে পাতলা! ক্যাটরিনা কাইফের প্লাস্টিক সার্জারি নিয়ে হাসি ঠাট্টায় মোজেছে নেটিজেনরা

আজকাল প্রায় শোনা ও দেখা যায় যে মানুষ নিজেকে সুন্দর করে তোলার জন্য বিভিন্ন ধরণের প্লাস্টিক সার্জারি করিয়ে থাকে। এমনকি নিজেকে সুন্দর করে তোলার জন্য মানুষ নিজের বডি বা শরীরেও অনেক প্রকারের সার্জারি করায় মানুষ। আর এই সার্জারির পিছনে খরচ হয় লাখ লাখ টাকা। বিশেষ করে বলিউড/হলিউড বা বিভিন্ন নামী-দামি লোকেরা এইসব সার্জারি করিয়ে থাকার তালিকায় আগে রয়েছে। যেমন বর্তমানে বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কেইফ (Katrina kaif) তার মুখে প্লাস্টিক সার্জারি (plastic surgery) করানোর কারণে বেশ আলোচনার বিষয় হয়ে রয়েছেন।

জানিয়ে দি ক্যাটরিনা (Katrina kaif) বলিউডের সবচেয়ে সুন্দর, জনপ্রিয় ও হাইপেড অভিনেত্রীদের অন্যতম অভিনেত্রী। তিনি বুম ফিল্মের মাধ্যমে বলিউডে এন্ট্রি নিয়েছিলেন এবং তারপর নিজের কেরিয়ারের একের পর এক হিট ফিল্মে কাজ করে জনপ্রিয় অভিনেত্রীতে পরিণত হন। অভিনয়ের পাশাপাশি তার সৌন্দর্য্যের জন্য তিনি বিখ্যাত দর্শকদের মাঝে। বলিউডের এই বিদেশী সুন্দরী রূপে একসময় পাগল ছিল গোটা দুনিয়া। কিন্তু সম্প্রতি সার্জারি (Plastic surgery) করিয়ে তিনি যেই রূপের বদল ঘটিয়েছেন তারপর থেকে ক্যাটরিনাকে আর সুন্দরী বলতেও নারাজ ভক্তরা। সূত্র থেকে জানা গেছে যে নিজের পাতলা ঠোটকে পছন্দ করতেন না ক্যাটরিনা তাই সার্জারি করিয়ে নিজের ঠোটকে ফুলিয়ে মুখের বিকৃতি ঘটিয়ে ফেলেছেন তিনি।

তবে সার্জারি করে নিজের সুন্দর মুখকে ভয়ংকর বানিয়ে ফেলার ঘটনা বলিউডে নতুন নয়। আজকাল বলিউডের তাবড় তাবড় সুন্দরীরা চেহারার সৌন্দর্য বাড়াতে গিয়ে মুখের উপর ছুরি কাঁচি চালিয়েছেন। চোখ, চোয়াল, নাক, ঠোঁট কিছু পছন্দ না হলেই দুমদাম প্লাস্টিক সার্জারি করিয়ে নিচ্ছেন অভিনেত্রীরা। এই ট্রেন্ড এখন টলিউডেও দেখা যাচ্ছে। প্লাস্টিক সৌন্দর্য ছাড়া যেনও সম্পূর্ণ নন এখনকার কোনও নায়িকাই। বলিউডে শ্রীদেবী থেকে শুরু করে ঐশ্বর্য রায় বচ্চন সকলেই প্লাস্টিক সার্জারি করিয়েছেন।এখন সেই তালিকায় যুক্ত হয়েছেন ক্যাটরিনা। সম্প্রতি তিনি তার আসন্ন ছবি ‘ভূত পুলিশ’-এর প্রচারের জন্য বিগবসে-র শো-তে গেছিলেন।সেখানে তার নতুন লুককে দেখে চমকে ওঠেন ভক্তরা। প্লাস্টিক সার্জারি করিয়ে ক্যাটরিনা নিজের সম্পূর্ণ চেহারাই পাল্টে ফেলেছেন!

সার্জারির পর ক্যাটরিনার বর্তমান লুক দেখে মন ভেঙে গেছে ভক্তদের। এই সকল ভক্তরা ক্যাটরিনার লুকের উপর মন্তব্য করে সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন মন্তব্য করেছে। ‘ এতোবার সার্জারি করিয়ে এরকম ভয়ঙ্কর দেখানোটাই স্বাভাবিক…এতোবার সার্জারি করিয়ে কত আর ভালো দেখতে লাগবে তাকে!’, আরেকজন লিখেছে ‘নায়িকারা কেন যে এইসব সার্জারি করিয়ে নিজের সুন্দর মুখ নষ্ট করে কে জানে?’ ইত্যাদি। অনেকে আবার তার এই লুকের মজাক ওড়াচ্ছে ও ক্যাটরিনাকে ট্রোল (Katrina kaif trolled) করছে। আর ক্যাটরিনার এই সার্জারির বিষয় আরো জানিয়ে দি যে তিনি ঠোঁটের সার্জারি করিয়ে ফিলার করেছেন। এতে তার পাতলা ঠোঁট মোটা হয়েছে। অন্যদিকে ডাবল চিন ঢাকতে গিয়ে এমন কীর্তি ঘটিয়েছেন যে তার চোখ ছোট দেখাচ্ছে। তিনি হাসতে গেলে তার চোখ বুজে যাচ্ছে পুরো। এইভাবে বোটক্স করাতে গিয়ে কার্যত নিজের হারাতে বয়সের ছাপ ফেলে দিয়েছেন বলেই মত প্রকাশ করছেন নেটিজেনরা।

ক্যাটরিনাকে বলা হত বলিউডের বার্বি ডল। তার পুতুলের মত চেহারার প্রশংসা করতেন এই দেশের মানুষেরা। আর এখন তাকে দেখে নেটিজেনরা বলছেন ‘পাফার ফিশ’ এর মত মুখ হয়ে গিয়েছে তার! এই সার্জারির ফলে ক্যাটরিনার মুখ আগের থেকে অনেক বেশি ফুলে গিয়েছে। ক্যাটরিনা তার এই নতুন লুকের জন্য অনেক বেশি মাত্রায় ট্রোল (Katrina kaif trolled) হচ্ছেন সোশ্যাল মিডিয়ায়।

 

Related Articles

Back to top button