বিয়ের পরেই ক্যাটরিনা-ভিকির মালদ্বীপের হানিমুনের ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়াতে

সদ্য বিবাহ হয়েছে ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফের। ইতিমধ্যে তারা মালদ্বীপ থেকে হানিমুন করেও ফিরে এসেছেন দেশে। বিয়ের আগে তাঁরা একে অপরের সাথে ডেট করেছেন আড়াই বছর ধরে। কিন্তু তাঁরা দুজনে কেউই প্রকাশ্যে আনেননি তাদের সম্পর্কটি। তারপর গাঁটছড়া বাঁধলেন পাকাপাকি ভাবে দুই তারকা।

গত ৯ই ডিসেম্বর রাজস্থানের সওয়াই মাধপুরে ৭০০ বছরের পুরনো দুর্গে তাঁরা তাদের বিবাহ সম্পূর্ণ করলেন। এরপর পরের দিনই তাঁরা হানিমুনের উদ্দেশ্য মালদ্বীপ পাড়ি দেন। গত ১৪ই ডিসেম্বর তাঁরা ফিরে আসেন। যদিও হানিমুনের কোনো ছবি সোশ্যাল মিডিয়ায় ক্যাটরিনা বা ভিকি কেউই পোস্ট করেননি।

তাঁদের বিবাহতে কোনো ছবি তোলার অনুমতি ছিল না। বিয়েতে ইনস্টাগ্রামে রিল বানানোরও অনুমতি ছিল না। কিন্তু বিবাহের পর দুই তারকায় সোশ্যাল মিডিয়ায় তাঁদের বিবাহের বিভিন্ন ছবি পোস্ট করেছেন। ইনস্টাগ্রামে ভিকি কৌশল বিবাহের আগের হলদি অনুষ্ঠানের বিভিন্ন ফটো পোস্ট করেছিলেন।

এছাড়া বিবাহের একাধিক তাঁরা তাদের নিজস্ব একাউন্ট থেকে পোস্ট করেছেন। সোশ্যাল মিডিয়ায় ছবিগুলো ব্যাপকভাবে ভাইরাল হচ্ছে। তাঁদের ফ্যান ফলোয়াররা তাঁদের ছবিতে ভালোবাসা ভরিয়ে দিচ্ছে। ১৪ ই ডিসেম্বর নবদম্পতির হানিমুন থেকে মুম্বাইয়ে ফিরে আসার সময় বিমান বন্দরে তাঁদের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। ছবিটিতে দেখা যাচ্ছে ক্যাটরিনা কাইফ ভিকির নামে সিঁদুর পরেছিলেন। তিনি লাল রঙের চুড়িও পরেছিলেন।

Related Articles

Back to top button