বিয়েতে এই ৬ জনপ্রিয় তারকাকে দাওয়াত দেননি ক্যাটরিনা, এই ভাবে শত্রুতার প্রতিশোধ নিলেন

সম্প্রতি ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল বিয়ের বাঁধনে আবদ্ধ হলেন। গত ৯ই ডিসেম্বর রাজস্থানের সিক্স সেন্স ফোর্ট বারওয়ারায় জাকজমকের সাথে তাঁদের বিবাহ সম্পন্ন হলো। অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ১২০জন খুব কাছের আত্মীয় এবং বলিউডের কিছু জনপ্রিয় তারকা। ক্যাটরিনা কাইফ তাঁর বিয়েতে কিছু জনপ্রিয় তারকাকে বিয়ের আমন্ত্রণ দেননি, আসুন জেনে নিন সেই তালিকায় কে কে আছে?

১. দীপিকা পাড়ুকোন – বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাডুকোনকে ক্যাটরিনার বিয়েতে আমন্ত্রণ জানাননি। আসলে রণবীর কাপুরের সঙ্গে দীপিকার সম্পর্ক ছিল, কিন্তু ক্যাটরিনার কারণে দীপিকার সঙ্গে রানবির কাপুর প্রতারণা করেছিলেন। তারপর ক্যাটরিনার সঙ্গে দীপিকা সম্পর্ক এখনও পর্যন্ত ভাল হয়নি।

২. প্রিয়াঙ্কা চোপড়া – বলিউড থেকে হলিউড জায়গা করে নেওয়া জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াকে ক্যাটরিনা কাইফ তাঁর বিয়ের আমন্ত্রণ জানাননি। আসলে রানবির কাপুরের কারণে ক্যাটরিনা এবং প্রিয়াঙ্কার মধ্যে ঠান্ডা যুদ্ধ শুরু হয়েছিল যা এখনো চলছে।

৩. রণবীর কাপুর – রানবির কাপুরের সাথে ক্যাটরিনার সম্পর্ক ছিল। কিন্তু রণবীর কাপুর-ক্যাটরিনাকে ছেড়ে আলিয়া ভাটের সঙ্গে সম্পর্কে লিপ্ত হন। এই কারণে ক্যাটরিনা আমন্ত্রণ জানাননি। হয়তো তিনি পুরনো স্মৃতি আর মনে করতে চাননি।

৪.জন আব্রাহাম – ক্যাটরিনা কাইফকে জন আব্রাহামের একটি ছবি থেকে সরিয়ে নেওয়া হয়েছিল। যার কারণে দুজনের মধ্যে ঠান্ডা যুদ্ধ শুরু হয়েছিল, যেটা এখনও চলছে।

৫. শাহরুখ খান – ‘যব তক হ্যায় জান’ এই ছবিতে ক্যাটরিনা কাইফের সঙ্গে জোর করে চুম্বনের দৃশ্যে অভিনয় করেছিলেন শাহরুখ খান। এই বিষয়টি ক্যাটরিনা কাইফ জানতে পেরে তখন তিনি খুব রেগে গিয়েছিলেন।

৬. সালমান খান – বলিউড ইন্ডাস্ট্রি সুপারহিট অভিনেতা সালমান খানের সঙ্গে ক্যাটরিনা কাইফ দীর্ঘদিনের সম্পর্ক ছিল। বিয়ে পর্যন্ত এগিয়ে সম্পর্কটি ভেঙে যায়। ঠিক এই কারণেই ক্যাটরিনা কাইফ সালমান খানকে বিয়েতে আমন্ত্রণ জানানি।

Related Articles

Back to top button