করিশমা কাপুর করবেন দ্বিতীয় বিয়ে! এই ব্যাক্তি হতে চলেছেন অভিনেত্রীর স্বামী

বলিউডের সুঅভিনেত্রী কারিশমা কাপুর (Karishma Kapoor) বলিউডে অনেক নাম ও খ্যাতি অর্জন করেছেন। ভারতের প্রতিটি কোণ থেকে মানুষ এই অভিনেত্রীর ভক্ত। কারিশমা (Karishma) তার চলচ্চিত্র ক্যারিয়ারে একাধিক সুপারহিট ছবি উপহার দিয়েছেন। এই কারণেই তাকে বলিউডের একজন প্রবীণ অভিনেত্রী হিসেবে বিবেচনা করা হয়।

দ্বিতীয় বিয়ে করতে পারেন কারিশমা কাপুর!

আজকাল কারিশমা কাপুর (Karishma Kapoor) সোশ্যাল মিডিয়ার শিরোনামে। এর পিছনে একটি বিশেষ কারণ রয়েছে। এই কারণে, কারিশমা কাপুর খুব শিগগিরই বিয়ে করতে পারেন এবং এটি হবে তার দ্বিতীয় বিয়ে। তাহলে জেনে নেওয়া যাক কারিশমা কাপুরের (Karishma Kapoor) এই নতুন প্রেমের গল্প নিয়ে। কারিশমার প্রথম বিয়ে হয়েছিল সুপরিচিত বিজনেস ম্যান সঞ্জয় কাপুরের সঙ্গে, কিন্তু খুব তাড়াতাড়ি তাদের সম্পর্ক ভেঙে যায়।

এই বিশেষ মানুষটি তার জীবনে প্রবেশ করেন

কারিশমা কাপুরকে গভীর রাতে সিদ্ধার্থের সাথে অনেকবার দেখা গেছে। যে কারণে সিদ্ধার্থের নামে মেহেন্দি লাগানোর বিষয়ে জল্পনা বাড়াচ্ছে নেটপাড়ায়। এ সময় সিদ্ধার্থ নামে এক ব্যক্তির সঙ্গে কারিশমার নাম জড়ানো হচ্ছে। কারিশমার ছেলেমেয়েরা অনেক বড় হয়েছে। এমন পরিস্থিতিতে তাদের আবার বিয়ে করা ঠিক না ভুল।

এই মুহূর্তে এটা একান্ত ব্যক্তিগত ব্যাপার,এ বিষয়ে কেউ কিছু বলতে পারে না। তবে বিয়ে নিয়ে এখনো বড় কোনো খবর নেই। তবে খুব শিগগিরই বিয়ের পিঁড়িতে বসতে পারেন বলে ধারণা করা হচ্ছে। বিয়ের পর কারিশমার বলিউড ক্যারিয়ার পুরোপুরি শেষ হয়ে যায়। বিয়ের পর তিনি তার পরিবারের মধ্যেই সীমাবদ্ধ ছিলেন। কারিশমার বিয়ে ভেঙ্গে গেলেও কারিশমা নিজেকে সামলে নেন এবং আবার নতুন করে জীবনযাপন শুরু করেন।

Related Articles

Back to top button