সৌন্দর্যের দিক থেকে কারিশমা কাপুরের মেয়ে টেক্কা দেবে কারিনা কাপুর’কেও, দেখুন একগুচ্ছ ছবি

একটা সময় ছিল যখন বলিউড ফিল্মে অভিনেত্রী কারিশমা কাপুর লম্বা সময় ধরে রাজত্ব করেছিল। তিনি এতটাই ট্যালেন্টেড ও সুন্দরী অভিনেত্রী ছিলেন যে যখন তার ফিল্ম চলতো তখন মানুষ পর্দা থেকে নিজের দৃষ্টি পর্যন্ত সরাতে পারতো না। তিনি নিজের কেরিয়ারে একের পর এক হিট ফিল্মে কাজ করেছেন। আজ হয়তো এই অভিনেত্রীকে আর ফিল্ম করতে দেখা যায়না কিন্তু সেই জন্য তার ফ্যান ফলোয়িংয়ে কোনোরকম পরিবর্তন ঘটেনি।

আজও তার জনপ্রিয়তা একইরকম রয়েছে। ফিল্ম থেকে দূরে থাকা সত্ত্বেও কারিশমা ফ্যানদের সাথে কানেক্ট করার কোনো সুযোগ হাত ছাড়া করেন না। তিনি সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন। তিনি প্রায় ভক্তদের সাথে নিজের জীবনের অনেক মুহূর্ত শেয়ার করতে থাকেন। কারিনা কাপুর ১৯৯১ সালে ‘প্রেম ক্যাদি’ ফিল্ম দ্বারা ফিল্মি জগতে আগমন ঘটিয়েছিলেন। কিন্তু এই ফিল্মটি ফ্লপ প্রমাণিত হয়েছিল। তবে এরপর আন্দাজ আপনা আপনা, দিল তো পাগল হে, রাজা হিন্দুস্তানি ইত্যাদির মতো অনেক ফিল্মে কাজ করেছিলেন যা মারাত্মক পরিমানে হিট হয়েছিল এবং কারিশমাকে বলিউডের টপ হিরোইনের তালিকায় নাম লেখাটা সাহায্য করেছিল।

কারিশমা কাপুরের ১৭ বছর বয়সী মেয়ে খুব সুন্দরী

তবে বলিউডের সেরা অভিনেত্রীর ব্যক্তিগত জীবন ছিল উত্থান-পতনে ভরা। কিন্তু সব মুশকিল অতিক্রম করে বর্তমানে কারিশমা খুব সুন্দর একটি জীবন কাটাচ্ছেন। কারিশমা বিখ্যাত শিল্পপতি সঞ্জয় কাপুরকে বিয়ে করেছিলেন। সঞ্জয় ও কারিশমার দুটি সন্তানও রয়েছে।সঞ্জয়ের সাথে কারিশমার এই বিয়ে দীর্ঘস্থায়ী হতে পারেনি। বিয়ের কিছু বছর পর কারিশমা তার স্বামীর সাথে বিবাহ বিচ্ছেদ করে দিয়েছিলেন।

বিবাহ বিচ্ছেদের পর কারিশমা তার সন্তানদের কাস্টার্ডি পেয়েছিল। কারিশমার মেয়ে সামায়রা বেশ বড় হয়ে গেছে এবং মায়ের মতো তিনিও দেখতে অপূর্ব সুন্দরী ও স্টাইলিশ হয়েছেন। আজকাল অভিনেত্রী কারিশমা কাপুরের কন্যা সমায়রা বেশ আলোচনার মধ্যে থাকেন। অর্থাৎ তিনি অন্য স্টারকিডদের মতোই বেশ লাইমলাইটে থাকেন। এছাড়া সমায়রাকে প্রায় তার মা ও ভাইয়ের সাথে স্পট করা হয়। জানিয়ে দি সমায়রার বয়স এখন ১৭ বছর। আসুন জেনেনি সমায়রার বিষয় আরো কিছু তথ্য।

সমায়রার ছবি আজকাল সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হচ্ছে।ভক্তরা তার ছবিকে বেশ পছন্দ করছে আর সবাই খুব প্রশংসা ও প্রতিক্রিয়া দিচ্ছে। এই ছবিগুলোতে সামায়রাকে বেশ পরিবর্তিত ও স্টাইলিশ দেখাচ্ছে। একটি ছবিতে যেখানে সমায়রা কাপুরকে সাদা রঙের স্লিভলেস টপ, কানে দুল ও গলায় চেন পড়া অবস্থায় দেখা যাচ্ছে এবং এই ফটোটি তিনি মিরার সেলফি নিয়েছেন। ছবিটিতে তাকে করিশমা কাপুরের মতোই সুন্দর ও গ্ল্যামারাস দেখাচ্ছে।

ইন্টারনেটে ভাইরাল হওয়া সামায়রা কাপুরের এই ছবির প্রশংসা করছে ভক্তরা। এছাড়া ব্যবহারকারীদের মন্তব্যও করতেও দেখা যাচ্ছে। একজন ব্যবহারকারী সামায়রার ছবিতে কমেন্ট করে লিখেছে, ‘অসাধারণ’। আরেকজন ব্যবহারকারী লিখেছেন “বাহ… সুন্দর”। আবার আরেকজন লিখেছেন “কারিশমা কি লারকি এখন অনেক বদলে গেছে! এবং খুব সুন্দর লাগছে।” এছাড়া আরো অনেকে নিজ নিজ প্রতিক্রিয়া দিয়েছেন আর হার্ট ও ফায়ার ইমোজি পাঠিয়েছে।

Related Articles

Back to top button