২২ বছর পর রোমান্স করতে দেখা যাবে ৯০ দশকের বিখ্যাত জুটি গোবিন্দা করিশমাকে, আসছে নতুন ছবি

নব্বই দশকের বিখ্যাত এবং জনপ্রিয় অভিনেতা হলেন গোবিন্দাজি (Govinda). কারণ সেসময় অভিনেতা একসাথে অনেক ছবিতে অভিনয় করেছিলেন। সেইসঙ্গে নায়ক হিসাবে, দর্শকদের কাছে পরিচিত মুখ হয়ে উঠেছিলেন। নব্বই দশকের একমাত্র জনপ্রিয় অভিনেতাও বলা চলে।

অভিনেতা গোবিন্দা ৮০-৯০ এর দশকে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছিলেন। সেসময় একের পর এক হিট ছবি তিনি দিচ্ছিলেন। সেসব ছবিতে তাঁর অসাধারণ অভিনয় এবং দুর্দান্ত নৃত্যের জন্য তিনি আরও বিখ্যাত হয়ে উঠেছিলেন। ছবির খাতিরে তিনি প্রচুর হিরোইনের সাথে কাজ করেছিলেন। তবে অভিনেত্রী কারিশমা কাপুর(Karishma Kapoor) এবং গোবিন্দার জুটি সেসময় জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেছিল।
তাঁদের জুটি বেশ কয়েকটি হিট ছবির সাথে সেসব ছবির গানও হিট করে তোলে। আজও মানুষ সে সব গান শোনেন এবং উপভোগ করেন।

গোবিন্দা এবং কারিশমা কাপুরের রসায়ন আজও তাঁদের ভক্তরা বেশ পছন্দ করেন। এই জুটিকে আরও একবার বড় পর্দায় দেখার আশা রাখে দর্শকরা। সম্প্রতি গোবিন্দা এবং কারিশমাকে ইন্ডিয়া’স গট ট্যালেন্ট (India’s Got Talent) ড্যান্স শোতে একসাথে পারফর্ম করতে দেখা গিয়েছে।

এরপর থেকেই এই পুরনো জুটিকে আবারও বড় পর্দায় দেখতে চাইছেন দর্শকরা। তবে আপনাদের জানিয়ে রাখি, কোন ছবিতে তাঁদের একসাথে দেখা যাবে সে সম্পর্কে কোনও আনুষ্ঠানিক তথ্য প্রকাশ করা হয়নি। তবে কিছু রিপোর্ট অনুযায়ী, তাঁরা সত্যিই ছবি করতে চলেছেন। খবরটি যদি সত্যি হয় তাহলে গোবিন্দা এবং অভিনেত্রী করিশ্মা কাপুর দুজনকেই প্রায় ২০ বছর পর একসাথে বড় পর্দায় দেখা যাবে।

Related Articles

Back to top button