সাইফ আলি খানকে বিয়ে করে ক্যারিয়ারে অবনতি কারিনা কাপুরের, পাচ্ছেন না সিনেমায় কাজের সুযোগ

একসময় বলিউডের সুপারহিট নায়িকা হিসেবে পরিচিত ছিলেন কারিনা কাপুর। সোশ্যাল মিডিয়ায় তাঁকে নিয়ে চর্চাও কম হয়না। সম্প্রতি তিনি দ্বিতীয় সন্তানের মা হয়েছেন। তবে কারিনা কাপুর দীর্ঘ বেশ কিছুদিন বলিউড থেকে দূরেই রয়েছেন।

তিনি সাংসারিক জীবন শুরু করার উদ্দেশ্যে বিয়ে করেছেন বলিউড অভিনেতা সাইফ আলী খানকে। অভিনেত্রী এখন দুই সন্তানের মা। সোশ্যাল মিডিয়ায় কারিনা কাপুর এবং সাইফ আলী খানকে ব্যক্তিগত জীবনকে নিয়ে ট্রোল করা এখন নিত্য ঘটনায় পরিণত হয়েছে। তাছাড়াও কারিনা কাপুর কোনো ফটো শেয়ার করলে তা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়।

কারিনা কাপুরের প্রথম সন্তান তৈমুর খান হওয়ার পর দ্বিতীয় সন্তান ঠিক এক বছর পরে হয়েছে। অনেকে দ্বিতীয় ছেলের নাম নিয়েও ট্রোল করে থাকেন। কেউ বলেন দ্বিতীয় সন্তানের নাম দেওয়া হয়েছে জাহাঙ্গীর আবার কেউ বলেন তার দ্বিতীয় সন্তানের নাম দেওয়া হয়েছে ওরঙ্গজেব। অর্থাৎ দ্বিতীয় সন্তানের নাম দেওয়া নিয়েও কম ট্রোল হয়নি।

তবে দুই সন্তানের মা হওয়ার পর কারিনা কাপুরের অনেকটাই পরিবর্তন হয়েছে। তিনি যথেষ্ট মোটা হয়ে গিয়েছেন এবং বলিউডে অভিনয় করার জন্য যে ফিটনেস থাকা দরকার তাও হারিয়ে গিয়েছে এমনি ধারণা অনেকের। তিনি তাঁর ফিটনেস করার জন্য এখন নিয়মিত শরীর চর্চা এবং যোগ ব্যায়ামও করছেন। সেই ফটো সোশ্যাল মিডিয়ায় আপলোডও তিনি করেন।

তা সত্ত্বেও সাইফ আলী খানের সাথে সাংসারিক জীবনে যাওয়ার পরেও তাঁর ক্যারিয়ারে অনেকটাই অবনতি হয়েছে। সাইফ আলী খানের সাথে বিয়ে হওয়া এবং তারপর দুই সন্তানের মা হওয়ার পর নিজের সৌন্দর্য হারিয়েছেন কারিনা কাপুর।

যার জেরে তিনি যে কোনো ফটো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলে তা নিয়ে শুরু হয় ট্রোল এবং কটাক্ষ। আর তাই নিজের কোনো ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলে মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে পড়ে। তিনি বর্তমানে বড় কোনো সিনেমায় সুযোগ পাচ্ছেন না বলে সূত্রের খবর।

Related Articles

Back to top button