কারিনা কাপুরের হুবহু কার্বন কপি করণ ওয়াহির গার্লফ্রেন্ড, ছবি দেখে চমকে যাবেন আপনিও

টেলিভিশন ইন্ডাস্ট্রির একটি জনপ্রিয় নাম করণ ওয়াহি। ২০০৪ সালে “দিল মিল গেয়া” শো এর মাধ্যমে টেলিভিশন ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন করণ ওয়াহি। টেলিভিশন ইন্ডাস্ট্রিতে তিনি অভিনয়ের সাথে সাথে অ্যাঙ্কারিংয়ের জন্য খুব পরিচিত। এছাড়া বলিউডে “হেট স্টোরি ৪” এর মত হিট সিনেমাতেও কাজ করেছেন তিনি।

এছাড়া সোশ্যাল মিডিয়ায় প্রচুর পরিমানে এক্টিভ থাকেন করণ। প্রায় নিজের ভক্তদের সাথে ফটো ও নিজের ব্যক্তিগত জীবনের অনেক মুহূর্ত শেয়ার করে থাকেন তিনি। কিছু মাস আগে নিজের ইনস্টাগ্রাম একাউন্টে একটি মেয়ের সাথে ফটো ছেড়েছিলেন তিনি। পরে রিপোর্ট থেকে জানা গেছিল যে মেয়েটির নাম অদিতি সিং আর তিনি লন্ডনের বাসিন্ধা।

সাথে এটাও জানা গেছিল যে তিনি করণের গার্লফ্রেন্ড হন। অদিতির ইনস্টাগ্রাম একাউন্টটি করণের ফটো দারা ভর্তি রয়েছে। বহু সময় ধরে অদিতি ও করণ একে অপরকে ডেট করছে বলে জানা গেছে।সম্প্রতি করণের গার্লফ্রেন্ড অদিতি হচ্ছেন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। বিষয়টি হলো অদিতির কিছু ফটো সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছিলেন।

এই ফটো গুলিতে যেখানে তাকে অনেকটা কারিনা কাপুরের মতো দেখতে লাগছে বলে জানিয়েছে ভক্তরা। সবাই অদিতির ফটোতে মারাত্মক পরিমানে লাইক ও কমেন্ট করে বলেছে যে অদিতি পুরো কারিনা কাপুরের কপি। অনেকে এটাও বলছে যে তিনি ফটোতে পোজও কারিনা কাপুরের মতো দিয়েছেন।

এছাড়া সবাই করণ-অদিতির সম্পর্ক নিয়েও প্রতিক্রিয়া জানাচ্ছে। ভক্তরা অদিতি ও করণের জুটির সাথে তাদের ফটোকে খুব পছন্দ করছে। এই ফটো গুলিতে তাদের একে অপরের হাত ধরা অবস্থায় দেখা যাচ্ছে। আপনিও কমেন্ট করে জানান যে আপনারও কি করণের গার্লফ্রেন্ড অদিতিকে কারিনা কাপুরের মতো দেখতে লাগছে ?

Related Articles

Back to top button