এই ৯ সেলেব্রেটির জন্য ট্রোল হতে হয়েছে কারণ জোহরকে, সোশ্যাল মিডিয়ায় ধুলোয় মিশেছে সন্মান

ধর্মা প্রোডাকশনের কর্তা-ধর্তা করণ জোহরের আজ ৫০ তম জন্মদিন। করণ জোহার বলিউডের সেইসব সেলিব্রিটিদের মধ্যে পরেন যে প্রায় রোজই সোশ্যাল মিডিয়ায় কোনো না কোনো কারণে ট্রোল হতে থাকতেন। করণ জোহরের উপর অনেকবার বিভিন্ন ধরণের বড় বড় অভিযোগ দেওয়া হয়েছে। এছাড়া কয়েকবার এমনও হয়েছে যে ইন্ডাস্ট্রির কিছু লোকের জন্য করণ জোহার ভক্তদের কাছে ট্রোল হয়েছেন। আজ আমরা এই আর্টিকেলে ইন্ডাস্ট্রির কিছু সেলিব্রিটিদের বিষয় আলোচনা করবো যাদের কারণে করণ জোহার সোশ্যাল মিডিয়ায় বাজে ভাবে ট্রোল হয়েছিল।

১) দিব্যা আগরওয়াল: টেলিভিশনের সেলিব দিব্যাকে একবার বিগবস ওটিটি শো-তে করণ জোহার খুব বাজে ভাবে দিব্যাকে অপমানিত করেছিলেন যার ফলে তিনি সোশ্যাল মিডিয়ায় ভক্তদের ট্রোলের স্বীকার হয়েছিলেন।

২) কার্তিক আরিয়ান: দোস্তানা-২, ফিল্ম থেকে যখন করণ জোহার, কার্তিক আরিয়ানকে বাদ দিয়ে দিয়েছিল তখন তিনি দর্শকদের কাছে মারাত্মক পরিমানে ট্রোল হয়ে গেছিল। ভক্তরা তাকে নেপোটিজাম নিয়ে অনেক কথা শুনিয়ে ছিল।

৩) কঙ্গনা রণওয়াত: কিছু বছর আগে কঙ্গনা, করণ জোহরের একটি শো-তে গিয়ে করণ জোহারকে নিয়ে অভিযোগ করেছিল যে তিনি বলিউডে নেপোটিজাম ছড়াচ্ছেন। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরও নেপোটিজাম নিয়ে অনেক মন্তব্য করেছিলেন যার পরে ভক্তরা সোশ্যাল মিডিয়ায় করণ জোহারকে মারাত্মক পরিমানে ট্রোল করেছিল।

৪) সুশান্ত সিং রাজপুত: সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর ভক্তরা করণকে নেপোটিজাম নিয়ে অনেক ট্রোল করেছিল।

৫) আলিয়া ভাট: করণ জোহার, আলিয়া ভাটকে নিজের মেয়ের মতো মনে করেন। করণই আলিয়াকে লঞ্চ করেছিল। সুশান্ত সিংয়ের মৃত্যুর পর সবাই করণকে ট্রোল করা শুরু করেছিল কারণ তিনি আলিয়া স্টার কিড বলে তাকে ফিল্মে কাজ দিয়েছিলেন কিন্তু সুশান্তের সাথে কাজ করেননি।

৬) আবরার উল হক: পাকিস্তানি সিঙ্গার করণ জোহরের বিরুদ্ধে অভিযোগ করেছেন যে করণ যুগ যুগ জিও ফিল্মে তার গান চুরি করেছেন। এই বিষয়টি সামনে আসার পর দিয়ে ট্রোলাররা তাঁকে খুব ট্রোল করা শুরু করেছিল।

৭) অনন্যা পাণ্ডে: স্টুডেন্ট অফ দ্যা ইয়ার-২ তে অনন্যাকে লঞ্চ করার পর করণ বাজে ভাবে ফেঁসে গেছিল। সবাই আজও অনন্যাকে লঞ্চ করার জন্য করণের মজাক বানায়।

৮) আরিয়ান খান: বলিউড অভিনেতা শাহরুখের পুত্র আরিয়ান জেল থেকে বেরোনোর পর, করণ তাকে নিয়ে একটি পোস্ট সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন। যার পর সবাই সোশ্যাল মিডিয়ায় তাকে নিয়ে হাসি-ঠাট্টা ও ট্রোল করছিল।

 

৯) সানায়া কাপুর: সানায়া কাপুরকে বলিউডে লঞ্চ করার চক্করে তিনি ভক্তদের কাছে বাজে ভাবে ট্রোলের স্বীকার হয়েছিলেন। সবাই বলা-বলি করছে যে করণ জোহার নেপোটিজাম ছড়াচ্ছে এবং সব স্টার কিডজদের বলিউডে লঞ্চ করার চেষ্টা করছে, সে তাদের মধ্যে ট্যালেন্ট থাকুক কিংবা না থাকুক।

Related Articles

Back to top button