শাহিদ কাপুরের সাথে রাত কাটানো নিয়ে নীরবতা ভাঙলেন কঙ্গনা, বললেন- “ঘুমাতে দেয়নি সারা.. “

কঙ্গনা রণওয়াত হচ্ছেন বলিউডের সেরা অভিনেত্রীদের মধ্যে অন্যতম। তিনি নিজের সৌন্দর্য ও অভিনয়ের সাথে সাথে নির্ভয় বক্তব্যের জন্য বলিউডে অত্যন্ত পরিচিত। কঙ্গনা কখনোই ভাবেন না যে তার কথা গুলো লোকেদের ভালো লাগবে কিনা, তার যা মনে হয় তিনি তাই বলেন।

এছাড়া বলিউডে জনপ্রিয়তা অর্জন করার পর এখন কঙ্গনা ওটিটি-তে এন্ট্রি নিয়েছেন এবং রিয়ালিটি শো লকআপ-কে হোস্ট করছেন। কিন্তু আজ আমরা এই আর্টিকেলে শুধু কঙ্গনার বিষয় কথা বলবো না, আমরা কঙ্গনার সাথে যুক্ত সাহেদ কাপুরের বিষয় একটি কথা আপনাদের সঙ্গে আলোচনা করবো যা জানলে আপনি অবাক হয়ে যাবেন।

 

বিষয়টি হলো কঙ্গনা ও শাহিদ রঙ্গুন নামে একটি ফিল্মে একসাথে কাজ করছিলেন। যদিও সেই ফিল্মটি বক্স অফিসে তেমন চলেনি কিন্তু দর্শকরা ফিল্মে কঙ্গনা-শাহিদের জুটিকে খুব পছন্দ করেছিল। এই ফিল্মে তারা বেশ কয়েকটা ইন্টিমেট সিনও করেছিলেন।

এই ফিল্মের বিষয় কথা বলতে গিয়ে কঙ্গনা একটি ইন্টারভিউতে জানান যে রঙ্গুনের শুটিং চলাকালীন যখন তিনি একবার দিনের শুটিং শেষ করে যখন তিনি ফিরছিলেন তখন থাকার জন্য তিনি কোনো হোটেল বা জায়গা খুঁজে পাননি।

অনেক খোঁজার পর তারা একটি কটেজ খুঁজে পেয়েছিলেন যেখানে কঙ্গনাকে রঙ্গুনের গোটা টিম ও শাহিদের সাথে রাত কাটাতে হয়েছিল। কিন্তু কঙ্গনা জানান যে সারা রাত শাহিদ তাকে ঘুমাতে দেননি কারণ সারা রাত শাহিদ নিজের টিমের সাথে মিলে গান-বাজনা করে কাটিয়ে দিয়েছিলেন।

কিন্তু সেই সময় কঙ্গনা খুব ক্লান্ত ছিলেন এবং তার প্রচন্ড ঘুম আসা সত্ত্বেও শাহিদের গান-বাজনার চক্করে সারা রাত ঘুমোতে পারেননি তিনি। তাই ইন্টারভিউতে তিনি এই ঘটনাটি আলোচনা করতে গিয়ে বলেছিলেন সারা রাত ঘুমোতে দেয়নি শাহিদ।

Related Articles

Back to top button