আমার ছবি সফল হলেই ফিল্ম ইন্ডাস্ট্রিতে আসবে এক নতুন বিপ্লব : কঙ্গনা রানাওয়াত

বলিউডের অভিনেত্রী কঙ্গনা এখন বেশ আলোচনার বিষয় হয়ে উঠেছে। যদিও তিনি প্রায় আলোচনার বিষয় হয়ে থাকেন। তবে এখন তিনি তার আপকামিং ফিল্ম ধাকাড় এর জন্য আলোচনার বিষয় হয়ে উঠেছেন। এই ফিল্মের মাধ্যমে প্রথবার কঙ্গনাকে সুপার উইমেনের স্টাইলে দেখা যেতে চলেছে। এই ফিল্মের ট্রেলারও কিছুদিন আগে লঞ্চ করা হয়েছে।

কঙ্গনাকেও খুব জোশের সাথে নিজের ফিল্মের প্রমোশন করতে দেখা যাচ্ছে। এই ফিল্মটি মুক্তি পেতে চলেছে ২০ মে। এছাড়া আরেকটি কারণেও কঙ্গনা বেশ আলোচনার বিষয় হয়ে উঠেছে। বিষয়টি হলো কদিন আগে কঙ্গনাকে সালমান খানের ঈদ পার্টিতেও লক্ষ্য করা হয়েছিল। কঙ্গনাকে সেই পার্টিতে দেখে সবাই অবাক হয়ে গেছিল।

তবে জানিয়ে দি যেদিন কঙ্গনার ফিল্ম ধাকাড় মুক্তি পেতে চলেছে, সেদিন কার্তিক আরিয়ানের ফিল্ম ভুলভুলিয়াও মুক্তি পেতে চলেছে। তাই হতে পারে এই দুটি ফিল্মের মধ্যে টক্কর। যদিও এই ফিল্ম দুটি ভিন্ন ধারার ফিল্ম। কঙ্গনার ফিল্মটি অ্যাকশন ফিল্ম এবং কার্তিকের ফিল্মটি হরর কমেডি ফিল্ম। এমতাবস্থায় দর্শক কোন ফিল্মটিকে বেশি ভালোবাসা দেয় সেটাও দেখার বিষয়।

কঙ্গনা ট্রেলার লঞ্চের পর নিজের ফিল্মের ব্যাপারে অনেক বিষয় নিয়ে খোলাখুলি কথা বলেছেন। একটি ইন্টারভিউতে যখন কঙ্গনাকে জিজ্ঞাসা করা হয় যে ” প্রথমবার একজন মহিলা একশন ফিল্ম লিড করছে তো আপনার মনে হয় ফিল্মটি দর্শকদের ভালো লাগবে?” এর উত্তরে কঙ্গনা বলেন- “এখন পাবলিকের টেস্ট অনেক পাল্টে যাচ্ছে, তারা হলিউডের পাশাপাশি ভারতীয় ফিল্ম গুলোকেও পছন্দ করছে যেগুলো বড় পরিসরে এবং উচ্চ ভিজ্যুয়াল নিয়ে তৈরি হচ্ছে।

 

আর আমার ফিল্মে তো প্রচুর পরিমানে অ্যাকশন রয়েছে ও হলিউডের অনেক শিল্পী ফিল্মটির সঙ্গে যুক্তও রয়েছেন। অ্যাকশন ডিরেক্টর থেকে ডিওপি পর্যন্ত আমাদের ফিল্মের সবাই হলিউডের লোক। আর এই ফিল্মটি খুব দর্শনীয় এবং বড় পরিসরে নির্মিত হয়েছে, যা দর্শকদের অনেক পছন্দ হবে এটাই আশা করা যাচ্ছে। কঙ্গনা আরও বললেন- আমার ফিল্ম কুইনের সাফল্যের পর থেকে যেমন নারীকেন্দ্রিক ফিল্মের লাইন লেগে গেছিল। আমার ফিল্ম ‘ধাকাড়’-এর ক্ষেত্রেও তাই হতে চলেছে।

যখন কঙ্গনাকে জিজ্ঞাসা করা হয় যে এই ফিল্মটি বড় পরিমানে হিট হলে তবে কি অনেক অভিনেত্রীকে তাহলে অ্যাকশন ফিল্ম করতে দেখা যেতে পারে? এর উত্তরে কঙ্গনা বলেন “এখন তো মানুষ শুধু হলিউড ফিল্মে মহিলাদের একশন করতে দেখে এসেছেন। কিন্তু এখন আমার ফিল্মে আমাকে দেখবেন। তাই হতেই পারে এরপর থেকে ভারতে অন্য অভিনেত্রীদেরও একশন ফিল্মে দেখা যেতে পারে।” এটা তো বলতেই হবে ট্রেলারে কঙ্গনার পারসোনালিটি দারুন ইম্প্রেসিভ লাগছে।

 

এমতাবস্থায় এই ফিল্মটি বক্স অফিসে কতটা ব্যবসা করতে পারে সেটাই দেখার বিষয় হবে। তবে কঙ্গনা ও অর্জুন দুজনেই ফিল্মের প্রচারের জন্য বিভিন্ন শহরে যাচ্ছেন। সম্প্রতি দুজনেই জয়পুরে পৌঁছেছেন যেখানে তাদে জন্য ভক্তদের ভালোবাসাও দেখা গেছে।আপনাদের জানিয়ে দি যে এই ফিল্মে কঙ্গনার সাথে অর্জুন রামপাল ও দিব্যা দত্তের মতো দুর্দান্ত অভিনেতারাও রয়েছেন। এই ফিল্মে অর্জুনকে ভিলেনের ভূমিকায় দেখা গেছে এবং ট্রেলারে অর্জুনকে কঙ্গনার সাথে লড়াই করতেও দেখা গেছে।

 

 

 

 

 

Related Articles

Back to top button