‘কানতারা’ ছবির প্রশংসায় পঞ্চমুখ কাঙ্গনা রানাওয়াত, বলিউড কে নিয়ে আবারও করলেন বিস্ফোরক মন্তব্য

'কানতারা' ছবির প্রশংসায় পঞ্চমুখ কাঙ্গনা

‘ট্রিপল আর’, ‘বাহুবলী’, ‘কেজিএফ’, ‘৭৭৭ চার্লি’-র পর এবার বক্সঅফিস কাঁপাচ্ছে দক্ষিণী ছবি (South Indian Movie) ‘কানতারা’ (Kantara)। গত ৩০সে সেপ্টেম্বর ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। ছবিটি পরিচালনা করেছেন পরিচালক ঋষভ শেট্টি (Rishab Shetty)। গত কয়েক সপ্তাহ ধরে ছবিটি রীতিমতো বক্সঅফিস দাপিয়ে বেড়াচ্ছে। তারকা থেকে শুরু করে দর্শক ও সমালোচক ছবিটির দারুণ প্রসংশা করছেন। একই ভাবে কানতারা ছবির প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা (Kangana Ranwat)। ছবি নিয়ে কি বললেন অভিনেত্রী? তা আজকের প্রতিবেদন থেকে জেনে নিন।

img 20221023 191708

সম্প্রতি কঙ্গনা সপরিবারে ‘কানতারা’ ছবি দেখে আসলেন। সিনেমা হল থেকে বেরিয়ে ছবি নিয়ে প্রসংশা করলেন অভিনেত্রী। ভক্তদের সঙ্গে শেয়ার করলেন ছবি দেখার অভিজ্ঞতা। গাড়িতে বসে একটি ভিডিও বানিয়ে তিনি সোশ্যাল মিডিয়াতে (Social Media) পোস্ট করেন। তবে তিনি প্রতিবারের মতো এবারও এই ভিডিওর জন্য বিতর্কে জড়িয়েছেন। এ নিয়ে পরে বলছি। আগে বলি অভিনেত্রী ছবি নিয়ে কি বললেন। তিনি বললেন, ‘আমি পরিবারের সঙ্গে এইমাত্র কানতারা দেখে বেরোলাম এবং আমি এখনও কাঁপছি। কী দারুণ অভিজ্ঞতা। ঋষভ শেট্টি তোমায় প্রণাম। লেখা, পরিচালনা, অভিনয়, অ্যাকশন সব দুর্দান্ত অবিশ্বাস্য’।

তিনি আরো বলেন যে, ‘কানতারা’ ছবির প্রভাব অভিনেত্রীর উপর এক সপ্তাহ থাকবে। তাঁর কথায় ‘সংস্কৃতি, লোকগাঁথা এবং আঞ্চলিক ইস্যুর কী দারুণ মিশ্রণ। এমন দারুণ ফটগ্রাফি এবং অ্যাকশন। এটাই সিনেমা। এই জন্যই ছবি তৈরি করা হয়। আমি থিয়েটারে কত মানুষকে বলতে শুনেছি তারা এমন কিছু আগে দেখেননি। এই ছবিটির জন্য ধন্যবাদ। আমার মনে হয় না আগামী এক সপ্তাহের জন্য আমি এই প্রভাব থেকে বেরোতে পারব’। প্রসঙ্গত, মুক্তির পর থেকে প্রায় ২১ দিন পার করেছে ছবিটি। এখনো পর্যন্ত সাফল্যের সঙ্গে ব্যাবসা করে যাচ্ছে। আয়ের অঙ্কও বেশ ভালো। কন্নড় ভাষা সহ আরও অন্যান আঞ্চলিক ভাষায় ছবিটি মুক্তি পেয়েছে।

সব ঠিক ছিল, তবে তিনি ভিডিওতে এমন একটি কথা বলে বসলেন, যার জন্য তাঁকে বিতর্কে পড়তে হলো। তিনি বলিউডের সঙ্গে দক্ষিণী ছবির তুলনা করে বললেন, এর আগে এমন ছবি বলিউডে তৈরি করতে পারেনি। বিষয়টি নিয়ে সোশ্যাল মিডিয়াতে বেশ ঝড় উঠেছে। সে যাই হোক, কানতারা ছবি যে সত্যি অসাধারণ হয়েছে, তা বক্সঅফিস (Boxoffice) কালেকশন দেখেই বোঝা যায়। এখনো পর্যন্ত ছবিটি ১৭০ কোটি টাকা আয় করেছে। কেজিএফ এবং কেজিএফ ৩ এর পর এটিই তৃতীয় সবচেয়ে সফল কন্নড় ছবির শিরোপা পেয়েছে।

Rishav

Related Articles

Back to top button