“মজা নিয়ে চলে যায়”- বিবাহিত পুরুষদের কটাক্ষ করলেন কঙ্গনা রানাউত

কঙ্গনার শো-লকআপ এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় তুমুল আলোচনায়। তার এই অনুষ্ঠানটি দর্শকরা খুব পছন্দ করে। কারণ শোতে প্রতিনিয়ত থাকে নিত্য নতুন ট্রপিক। এবং টিভি বন্দিরাও তাদের গোপনীয়তা প্রকাশ করতে থাকে। এরইমধ্যে, অনুষ্ঠানে শোতে কঙ্গনাও দিলেন বড় বয়ান। যা নেটদুনিয়ায় খুবই ভাইরাল। যেখানে তিনি বিবাহিত পুরুষদের নিয়ে অনেক কথা শেয়ার করেছেন। চলুন জানা যাক বিষয়টি!

আসলে অভিনেত্রী কঙ্গনা রানাউত তার ক্যারিয়ারের চলচ্চিত্র এবং ব্যক্তিগত জীবনের জন্য খবরের শিরোনামে প্রায়ই থেকে থাকে। এখন তিনি আনুষ্ঠানিক শোতে বিবাহিত পুরুষদের নিয়ে 1 টি মন্তব্য করেছেন। যেখানে তিনি বলেছেন, কিভাবে বিবাহিত পুরুষেরা একটি তরুণীকে ফাঁদে ফেলে। তাঁর এই বক্তব্য সোশ্যাল মিডিয়ায় দারুণ ভাইরাল, একই সঙ্গে মুনাওয়ার ফারুকীও বিবাহিত হওয়ার কারণে বিষয়টি বেশ আলোচনায়। তবে এখানে তিনি শুধু তার মতামত দিয়েছিলেন যা নেটদুনিয়ায় বেশ আলোচিত।

উল্লেখ্য, প্রতি শনি ও রবিবার কঙ্গনা শোতে আসেন এবং অনুগামীদের সঠিক নির্দেশনা দিয়ে থাকেন। এমন পরিস্থিতিতে বন্দিরাও তাদের মতামত শেয়ার করেন, এরপর কঙ্গনাও নিজেকে সামলে রাখতে পারলেন না। যেখানে তিনি ফাঁস করেই ফেললেন যে বিবাহিত পুরুষেরা কিভাবে নাটকের ছলে তরুনীদের ফাঁসিয়ে থাকে। তবে এখানে স্পষ্টতই বোঝা গেছে কঙ্গনার নিজের সাথেই এই রকমই কিছু একটা ঘটে ছিল যার ব্যথা এখনও ভুলতে পারছেন না।

কিন্তু এইসময় কঙ্গনার এরকম উক্তির পেছনে একটা কারণ রয়েছে। কারণটি হলো পুনম পান্ডে মুনাভওয়ারের বিরুদ্ধে বিবাহিত হওয়ার পরেও 21 বছর বয়সী একটি তরুণীকে ফাঁদে ফেলার অভিযোগ আনে এবং এই সত্যটি লুকিয়ে ছিলেন যে তিনি মেয়েটিকে ডেট করার জন্য বিবাহ করেছিলেন। এরপরই কঙ্গনা তার এই রকম মন্তব্য করেছিলেন। এমন পরিস্থিতিতে খবর সামনে এসেছে, মুনাব্বরও তার স্ত্রীকে তালাক দিতে যাচ্ছেন, এবং এর মামলা আদালতে চলছে।

বিবাহিত পুরুষদের বিষয়ে কঙ্গনা রানাউত বলেছেন, প্রায় বেশিরভাগ মেয়েই বিবাহিত পুরুষদের প্রতি আকৃষ্ট হয়ে থাকে। কারণ মেয়েটি যখন প্রতারিত বা কষ্ট পায় তখন মেয়েটি মনে করেন এর হাত থেকে বাঁচার উপায় হল এটি। কিন্তু যেমনটা ভাবে তেমনটা হয় না আসল সত্য অন্য ঘটে যায়। এমন পরিস্থিতিতে মেয়েটি হয়ে যায় সিরিয়াস এবং ছেলেটি থাকে মজার ছলে।

Related Articles

Back to top button