আমিরের কাহিনী শেষ, এবার পালা শাহরুখ-সালমানের! বলিউডের ‘বুড়ো’ খানদের একহাত নিলেন রিটায়ার্ড KRK

বলিউডে 'শাহরুখ-সালমান-আমিরের' ক্যারিয়ার নিয়ে কমল রশিদ খান দিলেন বড় বয়ান

বিগত কয়েক মাস ধরে সময়টা ভালো কাটছে না বলিউড ইন্ডাস্ট্রির। যেখানে দক্ষিনী সিনেমাগুলি একের পর এক উচ্চ সাফল্য অর্জন করছে, সেখানে বলিউড সিনেমাগুলি শুধু ফ্লপ ফ্লপ আর ফ্লপ। বর্তমানে অক্ষয় কুমারের মতো অভিনেতারও ছবি একের পর এক ফ্লপ হচ্ছে। এদিকে বলিউড অভিনেতা আমির খান বড় আশা নিয়ে ‘লাল সিং চাড্ডা’ (Laal sing chaddha) ছবিটি বড় পর্দায় আনলেও শুরুতেই ছবিটি সুপার ফ্লপ। এমনাস্তায় বলিউড তারকাদের নিয়ে বিস্ফোরক মন্তব্য করে বসলেন কমল রশিদ খান (KRK)।

Kamal Rashid Khan

কমল রশিদ খানকে (KRK) চেনে না খুব কম মানুষই আছে, বিশেষ করে যারা বলিউড সিনেমার অনুরাগী তারা এর ভক্তভোগী। কোমল রশিদ খান মূলত সদ্য প্রকাশিত ফ্লিম বা ফ্লিমের অংশ নিয়ে সমালোচক হিসেবে পরিচিত। কোন নতুন ছবি প্রকাশ পেলেই সেই ছবির গল্প, অভিনয় এবং সিনেমাটি কেমন হয়েছে তার রিভিউ দিয়ে থাকেন। যদিও কিছুদিন আগে তিনি হঠাৎ করেই রিভিউ দেওয়া থেকে অবসর গ্রহণের কথা জানিয়েছেন।

 

তবে কমল রশিদ খান অবসর গ্রহণের আগে জানিয়েছিলেন, আমির খানের ‘লাল সিং চাড্ডা’ ছবিটি হবে তার শেষ রিভিউ। অনেকেরই ধারণা ছিল হয়তো আমির খানের ‘লাল সিং চাড্ডা’ ছবি কে নিয়ে তিনি তুমুল সমালোচনা করবেন, কিন্তু শেষমেশ তা হয়নি। বক্স অফিসে ছবিটি মুক্তির দিনে কেটে গেলেও KRK পরিষ্কার জানিয়ে দিলেন, তিনি আমিরের ছবির কোন রিভিউ করছেন না।

 

হঠাৎ করেই কেন তার এই উক্তি? ছবিটি কি পুরোপুরি নিখুঁত বানিয়েছেন মিস্টার আমির? নাকি এর পিছনে রয়েছে অন্য কিছু কারণ। তবে একটি পোস্টের মাধ্যমে এই নিয়ে এবার মুখ খুললেন রিভিউ মাস্টার কমল রশিদ খান (Kamal Rashid Khan)। তিনি জানান, “আমি ভেবেছি আমির খানের এই ছবি নিয়ে কোন রিভিউ দেব না। ছবিতে ভালো বলার মত কিছুই নাই, তাই রিভিউ দিলে সত্যি টাই বলবো আর সেটা তার আত্মসাতে লাগবে”।

 

তবে KRK-র এমন একটা টুইট ভক্তদের কাছে অপ্রত্যাশিত ছিল। যেখানে তিনি কোন ছবির রিভিউ-এ খুঁজে খুঁজে সেই ছবির ভুল বের করেন, কিন্তু আমির খানের এই ‘লাল সিং চাড্ডা’ ছবিটিতে নাকি ভালো বলার মতো কিছুই নাই। তার এই টুইটকে ঘিরে নেটিজেনরা নানান মন্তব্য করেছেন। কেউ বলেছেন, ‘এত অপমান’, আবার কারো মতে, আমির খানের ভক্তরাই ছবিটি দেখতে যেতে বারণ করছে।

Kamal Rashid khan

যেখানে মিস্টার KRK মুখ খুলেছেন সেখানে তিনি একেবারেই কিছু বলবে না তা কি হয়। এর পরবর্তী টুইটে তিনি শুধু আমির খান কেই নয় বলিউডের খান ৩ তারকাকেই দিলেন এক হাত। তিনি টুইটে লেখেন, “শাহরুখ ভাইজান এদিকে আমিরের কেরিয়ার শেষ হয়ে গেছে, এবার তোমাদের পালা”। আপনারা খুব শীঘ্রই ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে অবসর ঘোষণা করে দিন।

Related Articles

Back to top button