বেবি বাম্প না অন্য কিছু! তাহলে কী বিয়ের ৪০ বছর তৃতীয় সন্তানের জন্ম দেবেন কাজল?

বলিউডের নাম করা অভিনেত্রী কাজল সবসময়ে নিজের সৌন্দর্য ও বকবক করার কারণে আলোচনার বিষয় হয়ে থাকেন। প্রতিদিন কাজলের কোনো না কোনো ভিডিও ভাইরাল হতেই থাকে। কাজলকে মানুষ অনেক বেশি পছন্দও করে এবং তার সম্পর্কিত সমস্ত তথ্যের বিষয় খবর রাখতেও মানুষ খুব পছন্দ করে। কিন্তু এখন ভক্তদের সামনে কাজলের যেই রূপ সামনে এসছে তা দেখে ভক্তরা সবাই অবাক হয়ে গেছে। কাজলকে এখনো পর্যন্ত ভক্তরা স্লিম ফিগারে দেখেছিল। কিন্তু হটাৎ তার ওজন অনেক বেশি বেড়ে যাওয়ায় তাকে লোকে তাকে প্রেগনেন্ট বলা শুরু করেছে। তাহলে সত্যি কি কাজল ৪৭ বছর বয়সে এসে প্রেগনেন্ট হয়েছেন? আসুন আর্টিকেলের মাধ্যমে জেনেনি পুরো বিষয়টি।

বডি শেমিং এর স্বীকার হলো কাজল

আজকাল ভক্তরা সোশ্যাল মিডিয়ায় কাজলকে ট্রোল করা শুরু করেছে। তার ফুলে যাওয়া শরীর দেখে লোকজন তাকে নিয়ে নানা ধরণের মন্তব্য করেছে। বিষয়টি হলো সম্প্রতি করণ জোহার হোলি পার্টি দিয়েছিলেন। এই পার্টিতে উপস্থিত ছিলেন বলিউডের প্রায় ছোট-বড় সব তারকারাই। যার মধ্যে কাজলও ছিলেন কারণ তিনি করণ জোহরের ভালো বন্ধু।

পার্টিতে কাজলকে খুব সুন্দর দেখতে লাগছিল আর তিনি কালো রঙের শাড়ি পরেছিলেন। কিন্তু সুন্দরের সাথে সাথে এই শাড়িতে তাকে একটু অদ্ভুতও দেখতে লাগছিল কারণ তাকে বেশ মোটাও লাগছিল। এই শাড়িতে তার ভুঁড়ি দেখা যাচ্ছিল যার কারণে ট্রোলাররা তাকে ট্রোল করতে শুরু করেছিল। অনেকে এটাও বলা শুরু করেছিল যে কাজল প্রেগনেন্ট।

ট্রোলারদের জবাব দিয়েছেন কাজল

তবে একদিকে যেমন সবাই কাজলকে ট্রোল করছিল অন্যদিকে কিছু মানুষ ছিল যারা কাজলের পক্ষে দাঁড়িয়েছিল। যদিও এই পুরো বিষয়টির উপর কাজল কোনো প্রতিক্রিয়া জানায়নি কারণ এটি হোলির সময়ের ফটো আর হোলি অনেকদিন আগে চলে গেছে। তবে কাজল নিজের ওজন এখন কমিয়ে নিয়েছেন এবং সবাইকে জবাব দিয়ে দিয়েছেন যে তিনি প্রেগনেন্ট নন।

কাজলের ওয়ার্ক ফ্রন্টের কথা বলতে গেলে, তিনি তার আসন্ন ফিল্ম “দ্য লাস্ট হুরে’-র শুটিংয়ে ব্যস্ত। চলচ্চিত্রের পাশাপাশি কাজল সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন। তিনি প্রায়ই সোশ্যাল মিডিয়ায় নিজের এবং তাই বাচ্চাদের ছবি এবং ভিডিও শেয়ার করেন। তিনি তার কাজ এবং পরিবারের প্রতি খুব মনোযোগী। এই কারণেই হয়তো তিনি মানুষের হৃদয়ে রাজত্ব করে চলরচরন।

Related Articles

Back to top button