বলিউডের এই ১০ তারকা রিয়্যালিটি শোতে বিচারক হওয়ার জন্য নেন কোটি কোটি টাকা চার্জ

বর্তমানে টেলিভিশনে এমন অনেক রিয়েলিটি শো (Reality Show) দেখা যাচ্ছে যেখানে দেশের প্রতিটি কোণ থেকে এমন অনেক প্রতিশ্রুতিশীল প্রতিযোগী আসেন। এই রিয়েলিটি শোতে (Reality Show) প্রত্যেকটি মানুষ তার প্রতিভা দেখান। সমস্ত রিয়েলিটি শোতে বিচারক থাকে যারা সেরা প্রতিযোগীদের বেছে নেয় যারা তাদের দক্ষতা দিয়ে মন জয় করেছে। এই সমস্ত রিয়েলিটি শোতে (Reality Show), নাচ, গান এবং অন্যান্য দক্ষতাও পেশ করা হয় যা শুধু ভারতেই নয় সমস্ত জায়গায় ছড়িয়ে পড়ে। তবে আজ সেই প্রতিশ্রুতিশীল প্রতিযোগীদের সম্পর্কে নয়, সেই বিচারকদের সম্পর্কে বলা হবে।

১: রেমো ডি’সুজা (Remo Disuza)

বলিউডের সুপরিচিত নৃত্যশিল্পী যিনি এই অবস্থায় আসতে অনেক সংগ্রাম করেছেন। রেমো ডি’সুজা, যিনি তার নাচের মাধ্যমে সবার মন জয় করেছেন। তিনি দীর্ঘদিন ধরে ডান্স রিয়েলিটি শোতে বিচারক হিসেবেও কাজ করছেন। “ড্যান্স ইন্ডিয়া ড্যান্স” শো-এর বিচারক হিসেবে মোটা অঙ্কের টাকা নেন রেমো। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, তার প্রতি পর্বের জন্য ২.৫ লক্ষ টাকা চার্জ করেন।

২: রণবিজয় সিং (Ranvijay Sing)

রিয়েলিটি শো রোডিজ হোস্ট করেন তিনি। দীর্ঘদিন ধরে তিনি এই অনুষ্ঠানটি হোস্ট করছেন। জানা গেছে রণবিজয় সিং একটি পর্বের জন্য প্রায় ১২ লক্ষ টাকা চার্জ করেন। এই শোতে, দেশের বিভিন্ন প্রান্ত থেকে প্রতিযোগীরা তাদের দক্ষতা দেখাতে আসেন।

৩: নেহা কক্কর (Neha Kakkar)

বলিউড ইন্ডাস্ট্রির বিখ্যাত গীতিকার নেহা কক্কর। যিনি তার সুরেলা কন্ঠে সবাইকে মাতিয়ে রাখেন। হিন্দি সিনেমা জগতের একজন বিখ্যাত গায়িকা নেহা। তিনি “ইন্ডিয়ান আইডল” সিজন ১২-এর একটি পর্বের জন্য পাঁচ লাখ টাকা নিয়ে থাকেন।

৪: হিমেশ রেশমিয়া (Himesh Resmiya)

“আশিক বানায়া” গানের মাধ্যমে জনপ্রিয় হওয়া গায়ক হিমেশ রেশমিয়া অনেক টেলিভিশন শোতে বিচারক হিসেবে হাজির হয়েছিলেন। জানা যায়, ‘ইন্ডিয়ান আইডল’-এর বিচার করতে হিমেশ রেশমিয়া প্রতি পর্বের জন্য প্রায় চার লাখ টাকা নেন। এছাড়া অন্যান্য শোতেও বিচারক হিসেবে দেখা গেছে এই গায়ককে। সেখানেও তিনি মোটা অঙ্কের টাকা নেন।

৫: রোহিত শেঠি (Rohit Shetty)

বলিউড ইন্ডাস্ট্রির বিখ্যাত চলচ্চিত্র পরিচালক রোহিত শেঠিও একজন বিখ্যাত হোস্ট এবং বিচারক। তিনি দীর্ঘদিন ধরে ফিয়ার ফ্যাক্টর, খাতরো কে খিলাড়ির মতো অনেক শো হোস্টিং করছেন। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, রোহিত শেঠি একজন বিচারক হিসেবে একটি পর্বের জন্য প্রায় নয় লাখ টাকা চার্জ করেন।

৬: নিখিল চিনাপা (Nikhil Chinapa)

টেলিভিশন চ্যানেল এমটিভির অনেক শোতে বিচারক এবং উপস্থাপক হিসাবে দেখা গেছে তাকে। প্রতি পর্বে বিচারক হিসেবে নিখিল প্রায় ৯ লাখ টাকা চার্জ করেন।

৭: নেহা ধুপিয়া (Neha Dhupia)

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী নেহা ধুপিয়াকে রোডিজ শোতে বিচারক হিসেবে দেখা গেছে। অনেক ছবিতেও কাজ করেছেন এই অভিনেত্রী। বর্তমানে তিনি বিচারক হিসেবে কর্মরত আছেন। যেখানে একটি এপিসোডের চার্জ ৮ লাখ টাকার বেশি।

৮: মালাইকা অরোরা (Malaika Arora)

চলচ্চিত্র ছাড়াও বলিউডের বিখ্যাত নৃত্যশিল্পী মালাইকা অরোরাও বিচারকের ভূমিকায় থাকেন। অনেক রিয়েলিটি শোতে বিচারক হিসেবে কাজ করেছেন তিনি। ‘ইন্ডিয়াস গট ট্যালেন্ট’ শো এর জন্য এক কোটি টাকা পারিশ্রমিক নিয়েছিলেন এই অভিনেত্রী।

৯: শিল্পা শেঠি (Shilpa Shetty)

বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি এই ফিল্ম ইন্ডাস্ট্রির বিখ্যাত অভিনেত্রী। শিল্পা একজন বিখ্যাত অভিনেত্রীর পাশাপাশি একজন দুর্দান্ত বিচারকও। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, সুপার ড্যান্সারের পুরো সিজনে চৌদ্দ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন তিনি।

১০: বিশাল দাদলানি (Vishal Dadlani)

ইন্ডিয়ান আইডল সিজন ১২-এ বিচারকের ভূমিকায় দেখা গিয়েছিল বিশাল দাদলানিকে। একটি এপিসোডে বিচারক হিসেবে প্রায় দেড় লাখ টাকা চার্জ করেছিলেন বিশাল।

Related Articles

Back to top button