ছেলে বলিউডের নামকরা অভিনেতা, তবুও সাধারণ ভাবে জীবন যাপন করতে মা-বাবা, বাস অটো তে করেন সফর

ভারতীয় চলচ্চিত্রের বিখ্যাত অভিনেতা জন আব্রাহামকে (John Abraham) কে না চেনেন। একজন ভালো অভিনেতা হওয়ার পাশাপাশি তিনি ভারতের সবচেয়ে প্রাক্তন মডেলও। জন আব্রাহাম (John Abraham)তার অভিনয়ের পাশাপাশি দৃঢ় সুঠাম শরীরের জন্য পরিচিত। জন আব্রাহাম বেশ কয়েকটি বিজ্ঞাপন এবং কোম্পানির জন্য মডেলিং করার পরে চলচ্চিত্র শিল্পে প্রবেশ করেন।

জন আব্রাহাম (John Abraham) মধ্যবিত্ত পরিবারের। তিনি তার দুর্দান্ত অভিনয় এবং কঠোর পরিশ্রম দিয়ে চলচ্চিত্র জগতে অনেক খ্যাতি অর্জন করেছেন। জন আব্রাহাম তার কঠোর পরিশ্রমের কারণে প্রচুর সম্পদ ও নাম কুড়িয়েছেন। আজও, অভিনেতা জন আব্রাহাম সবচেয়ে জনপ্রিয় অভিনেতাদের তালিকায় চলে এসেছেন। তিনি একটি ছবিতে কাজ করার জন্য প্রায় ১৫ কোটি টাকা মোটা পারিশ্রমিক নেন এবং তার ছবিগুলি বক্স অফিসে প্রচুর আয়ও করে।

জন আব্রাহাম তার ক্যারিয়ারে অনেক দুর্দান্ত ছবি করেছেন। অভিনয়ের দিক থেকে তিনি যে কারো চেয়ে কম নন তা প্রমাণ করেছেন তিনি নিজেই। তিনি তার বলিষ্ঠ অভিনয় দিয়ে দেশ-বিদেশের কোটি মানুষের হৃদয়ে রাজত্ব করছেন। পোখরান, বাটলা হাউস এবং মাদ্রাজ ক্যাফে বা হাউসফুল ২ এবং গরম মসলার মতো কমেডি সিনেমা হোক বা সত্য ঘটনার উপর ভিত্তি করে নির্মিত চলচ্চিত্র হোক, তিনি তার দক্ষতা প্রমাণ করেছেন।

আজ জন আব্রাহামের কোন কিছুরই অভাব নেই। তার কোটি কোটি টাকার সম্পত্তি এবং অনেক দামি যানবাহন রয়েছে। তিনি চলচ্চিত্র থেকেও প্রচুর আয় করেন, তবে আপনি জেনে অবাক হবেন যে কোটিপতির ছেলে হওয়ার পরেও জন আব্রাহামের বাবা-মা গণপরিবহনে ভ্রমণ করতে পছন্দ করেন। জন আব্রাহাম একটি সাক্ষাৎকারে বলেছিলেন যে “আমার বাবা এখনও গণপরিবহনে ভ্রমণ করতে পছন্দ করেন।”

” আমার মা অটোতে যাতায়াত করেন।” জন সুপারস্টার হওয়া সত্ত্বেও, তার বাবা-মা সহজ জীবনযাপন করতে পছন্দ করেন। শুধু তাই নয়, জন আব্রাহাম নিজেও সরল জীবনযাপন করেন। বলিউডের হাই-ফাই পার্টিতে প্রায়ই সাধারণ পোশাকে দেখা গেছে জন ইব্রাহিমকে। জন বলেছেন যে তার বন্ধু অভিনেতারা প্রায়শই তাকে জিজ্ঞাসা করেন কেন তিনি পার্টিতে জুতা পরি না।

যেখানে তিনি বলেন যে তিনি চপ্পল পরতে বেশি পছন্দ করেন। এটি আরও আরামদায়ক। জন আব্রাহামের মোট সম্পদের কথা বলতে গেলে, মিডিয়া অনুসারে, তার মোট সম্পদের পরিমাণ ২২০ কোটির বেশি বলে জানা গেছে। জনের নেট মূল্যও কয়েক বছর ধরে প্রায় ১০৫% বৃদ্ধি পেয়েছে বলে জানা গেছে। জন সবসময়ই চলচ্চিত্র থেকে কোটি টাকা আয় করেন। এর পাশাপাশি তিনি অনেক ব্র্যান্ডের সঙ্গেও যুক্ত।

Related Articles

Back to top button