লাগবে কোনো টাকা একদম বিনামূল্যে Jio দিচ্ছে 5G প্যাক, জানুন কীভাবে করবেন অ্যাক্টিভেট

একদম বিনামূল্যে Jio দিচ্ছে 5G প্যাক

রিলাইয়েন্স ইন্ডাস্ট্রির অন্যতম টেলিকম শাখা রিলাইয়েন্স জিও (Relience Jio)। এই সংস্থা আগামী ১লা অক্টোরব দেশ জুড়ে ৫G পরিষেবা (5G Network Service) শুরু করেছে। তবে এখনো পর্যন্ত দেশের প্রধান প্রধান কয়েকটি শহরে এই পরিষেবা শুরু করেছে। সেখানে অনেকেই এই পরিষেবা ব্যাবহার করছে এবং বেশ ভালো স্পীড পাচ্ছেন গ্রাহকেরা। তবে ৫G ইন্টারনেট পরিষেবা শুরুর সাথে সাথে, গ্রাহকদের জন্য নিয়ে এলো এক দুর্দান্ত অফার (Special Offer For Jio Customer)। আজকের প্রতিবেদনে থেকে এ নিয়ে বিস্তারিত তথ্য আপনারা পাবেন।

Jio

রিলাইয়েন্স জিও কলকাতা সহ দিল্লি, মুম্বাই ও বারাণসীতে প্রথম জিও ৫G নেটওয়ার্ক পরিষেবা চালু করেছে। জানা যাচ্ছে আগামী, ২০২৩ সালের মধ্যে দেশের বেশিরভাগ শহরে এই পরিষেবা শুরু করা হবে। তবে জিও ৫G পরিষেবা শুরু করার সাথে সাথে গ্রাহকদের জন্য নিয়ে এলো জিও ওয়েলকাম অফার (Jio Welcome Offer)। এই অফাররের মধ্যে পেয়ে যাবেন আনলিমিটেড ৫G ইন্টারনেট ব্যবহারের সুবিধা। তবে সকলে এই অফার ব্যাবহার করতে পারবেন না। এই অফার পেতে গেলে কয়েকটি বিষয় থাকা জরুরি।

কীভাবে জিও ওয়েলকাম অফার পাবেন?

Mukesh Ambani

জিও ওয়েলকাম অফার পেতে গেলে আপনাকে অবশ্যই ‘মাই জিও’ (My Jio) অ্যাপে লগইন করতে হবে। যদি আগে থেকেই লগইন (Login)করা থাকে, তবে অ্যাপটি ওপেন করতে হবে। এটি ওপেন করার পর হোম স্ক্রিনে জিও ওয়েলকাম অফার লেখা দেখতে পাবেন। এটিতে ক্লিক করলে পরবর্তী একটি পেজ খুলে যাবে। এই পেজে জিও ট্রু ৫G (Jio True 5G) সম্পর্কে অনেক তথ্য পাবেন। এখান থেকেই আপনি অফারটির জন্য রেজিস্টার করতে পারবেন। রেজিস্টার হয়ে গেলে কোম্পানি ভেরিফিকেশন করলেই, আপনি অফারটি ব্যাবহার করতে পারবেন।

Jio True 5G

যে সমস্ত ব্যাবহারকারী জিও ওয়েলকাম অফারে অংশ নিয়েছেন, তারা বিনামূল্যে ৫G পরিষেবা ব্যাবহারের সুবিধা পাচ্ছেন। তবে এর জন্য কয়েকটি বিষয় থাকা জরুরি। এটি নির্ভর করবে, ব্যাবহারকারী কোন রিচার্জ প্ল্যান ব্যাবহার করছেন তার উপর। বিনামূল্যে ৫G পরিষেবা ব্যাবহারের জন্য অবশ্যই সিমটিতে ২৩৯ কিংবা তার বেশি রিচার্জ থাকতে হবে। অন্যদিকে যে শহরগুলিতে ৫G পরিষেবা চালু হয়েছে, সেই শহরের গ্রাহক হলে পরেই আপনি জিও ওয়েলকাম অফারের সুবিধা পাবেন ও বিনামূল্যে ৫G ইন্টারনেট ব্যাবহার করতে পারবেন।

Related Articles

Back to top button