সৌন্দর্যের দিক থেকে জাভেদ জাফরির মেয়ে টেক্কা দেবে বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই কেও, দেখুন ছবি

৯০ দশকে বলিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতার নাম হলো জাভেদ জাফেরি(Javed Jaferi). তিনি অভিনেতার পাশাপাশি ডান্সার এবং একজন বিখ্যাত কৌতুক শিল্পী। একটা সময় টেলিভিশন পর্দায় সম্প্রচারিত হওয়া, জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো ‘বুগি উগির’ অংশ ছিলেন তিনি। এছাড়া প্রচুর হিন্দি ছবি এবং টিভি শোতে অভিনয় করেছেন এবং বর্তমানেও কাজ করছেন।

তাঁর ক্যরিয়ারের পাশাপাশি ব্যক্তিগত জীবনের ব্যাপারে জানতে সবাই কৌতূহলী হয়ে থাকেন। কিন্তু অভিনেতা জাভেদ জাফরিকে সেইভাবে আলোচনায় আসতে দেখা যায় না। কারন তিনি তাঁর ব্যাক্তিগত জীবনের খবর গোপন রাখতেই পছন্দ করেন।

অভিনেতা জাভেদ জাফেরি মিডিয়া থেকে দূরে থাকতে পছন্দ করলেও তাঁর সন্তানরা সেদিক থেকে বাবার সম্পূর্ণ বিপরীত। তাঁরা সর্বদা ক্যামেরার লাইমলাইটে থাকতেই ভালোবাসেন। অভিনেতার বড় ছেলে মিজান জাফেরি ‘মালাল’ ছবি দিয়ে বলিউডে ডেবিউ করেছেন। আগামী দিনে আরও ছবি করার জন্য প্রস্তুত রয়েছেন। আরেকদিকে জাভেদ কন্যা আলাভিয়া জাফরি ​​তাঁর ইন্টারনেট সেলিব্রিটি হয়ে উঠেছেন।

আলাভিয়া জাফরি ​​এখনো ফিল্ম জগতে পা রাখেননি। কিন্তু তা সত্ত্বেও সোশ্যাল মিডিয়াতে তাঁর ফ্যান ফলোয়ারের সংখ্যা, ইতিমধ্যেই হাজার পেরিয়ে লাখের ঘরে প্রবেশ করেছে। তিনি তাঁর গ্ল্যামারাস লুকের ছবি দিয়ে সকলকে মোহিত করে দিয়েছেন। আলাভিয়া সোশ্যালমিডিয়া প্লাটফর্মে খুব সক্রিয় থাকেন। তাঁর প্রতিদিনের লাইস্টাইল ভক্তদের সাথে শেয়ার করে নেন। এছাড়া আলাভিয়ার শেয়ার করা ফটো গুলিতে তাঁর লুকের পাশাপাশি তাঁর পোশাকেও বিশেষ অভিনবত্ব লক্ষ করা যায়।

আলাভিয়া জাফেরি ইন্ডাস্ট্রিতে সরাসরি না আসলেও,অনেক বড় বড় স্টারকিডসদের সাথে তাঁর বন্ধুত্ব রয়েছে। এদের মধ্যে অমিতাভ বচ্চনের নাতনি নভ্যা নাভেলি নন্দা হল তাঁর বেস্ট ফ্রেন্ড। যার সাথে একসময় আলাভিয়ার ভাই মিজানের প্রেমের সম্পর্ক রটেছিল। আপনাদের বলে রাখি, আলাভিয়া জাফরি তাঁর ​​সৌন্দর্যের দিক থেকে অন্যান্য বলিউড অভিনেত্রীদের থেকে কোন অংশেই কম নয়। এছাড়াও তিনি একজন স্টার কিডস এবং ইন্ডাস্ট্রিতে তাঁর পরিচিতি আছে। সেইসাথে,তাঁর লুক এবং তাঁর নিজস্ব স্টাইলের জন্য মানুষজন তাঁকে ভীষণ পছন্দ করেন। শীঘ্রই তাঁকে বলিউডে ডেবিউ করতেও দেখা যেতে পারে।

Related Articles

Back to top button