জাহ্নবী কাপুরের থেকে কোন অংশে কম না ছোট বোন খুশি কাপুর, শীঘ্রই করতে চলেছেন বলিউডে ডেবিউ

বলিউডের বিখ্যাত অভিনেত্রী জাহ্নবী কাপুর(Jahnvi Kapoor) ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা তৈরি করে নিয়েছেন। তাঁর অভিনয়ের দ্বারা তিনি আজ মানুষের হৃদয়ে রাজত্ব করছেন। তাঁর ভক্তের কোন অভাব নেই। তিনি নিজেও সোশ্যাল মিডিয়াতে (Social Media) খুবই সক্রিয় থাকেন। তিনি প্রায়ই ভক্তদের সাথে তাঁর পোস্ট শেয়ার করে থাকেন।

তার ফ্যান ফলোইং প্রচুর। তাঁর শেয়ার করা পোস্ট মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে পড়ে। তবে আজ আপনাদের জাহ্নবী কাপুরের সম্পর্কে নয়, তাঁর ছোটবোন খুশি কাপুরের (Khusi Kapoor) সম্পর্কে বলতে যাচ্ছি। আসুন কিছু মজার তথ্য জেনে নিন। শ্রীদেবী ও বনি কাপুরের ছোট মেয়ে খুশি কাপুর, দিদি জাহ্নবী কাপুরের থেকেও বেশি সুন্দরী। খুশি কাপুরকে শীঘ্রই বলিউডে কাজ করতে দেখা যাবে। সূত্রানুসারে জানা যাচ্ছে, ‘দ্য আর্চি’ ছবির মধ্য দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করতে চলেছেন অভিনেত্রী। তিনি সোশ্যাল মিডিয়াতে সক্রিয় থাকতে পছন্দ করেন। প্রায়শই তিনি তাঁর সুন্দর ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করে থাকেন। অভিনেত্রী খুশি কাপুরকে তাঁর ছবিতে খুব হট দেখাচ্ছে।

অভিনেত্রী খুশি কাপুরের কম নেই ফ্যান ফলোয়ার। ভক্তরা তাঁর পোস্ট দারুন পছন্দ করেন। সোশ্যাল মিডিয়াতে পোস্ট করা তাঁর ছবিতে সুন্দর সুন্দর কমেন্ট করে মাতিয়ে রাখেন নেটবাসীরা। খুব শীঘ্রই বলিউডে পা রাখতে চলেছেন শ্রীদেবী কন্যা খুশি কাপুর।

এই অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় প্রায় ছবি পোস্ট করে থাকেন ভক্তদের মাঝে। ‘দ্য আর্চি’-সিনেমার ট্রেলার ইতিমধ্যে প্রকাশিত হয়েছে। আপনাদের জানিয়ে রাখি এই সিনেমা দিয়ে বলিউডে পা রাখছেন অভিনেটরু খুশি কাপুর। তাঁর ভক্তরা এই সিনেমাটি মুক্তির জন্য অধীর আগ্রহে অপেক্ষায় আছেন।

Related Articles

Back to top button