জানুন কত কোটি টাকার সম্পত্তির মালিক বলিউড সুপারস্টার জ্যাকি শ্রফ

বলিউডের শক্তিশালী অভিনেতাদের মধ্যে জ্যাকি শ্রফ (Jackie Shroff) হলেন অন্যতম। তিনি অনেক সুপারহিট ছবি উপহার দিয়েছেন দর্শকদের। তিনি প্রতিটি চরিত্রই খুবই ভালোভাবে অভিনয় করেছেন। তিনি একজন বহুমুখী শিল্পী। তিনি নায়ক থেকে খলনায়ক প্রতিটি চরিত্রেই খুবই ভালো অভিনয় করেছেন। আজ তাঁর সম্পদের পরিমাণ সম্পর্কে বলবো।

জ্যাকি শ্রফ ১৯৮২ সালে ‘ স্বামী দাদা ‘ চলচ্চিত্র দিয়ে বলিউড জগতে আত্মপ্রকাশ করেছিলেন। এরপর সুভাষ ঘাই পরিচালিত ‘ হিরো ‘ ছবিতে কাজ করেন। এরপর তিনি যুদ্ধ, তেরি মেহরাবিয়ান (Teri Meherbaniyan), কর্ম (Karma), জওয়াব হাম দেঙ্গে , কাশ, রাম লক্ষণ, পারিন্দা(Parinda), বর্ডার( Border), মিশন কাশ্মীর (Mission Kashmir), দেবদাস (devdas) -এর মতো অনেক হিট সিনেমাতে অভিনয় করেছেন।

চলচ্চিত্রে কাজ করে তিনি খ্যাতি অর্জনের পাশাপাশি প্রচুর অর্থও উপার্জন করেছেন। অভিনেতার মোট সম্পদের পরিমাণ ১৯০ কোটি টাকা। তাঁর কাছে বিলাসবহুল গাড়ি রয়েছে। তাছাড়াও একাধিক ব্যায়বহুল এবং বিলাসবহুল জিনিসপত্র রয়েছেন। তিনি যে কোন ছবির জন্য মোটা অঙ্কের পারিশ্রমিক নিয়ে থাকেন। তাছাড়াও তিনি প্রচুর বিজ্ঞাপনে কাজ করে থাকেন।

তবে তাঁকে এই জায়গায় আসতে প্রচুর পরিশ্রম করতে হয়েছে। তিনি প্রথম জীবনে অনেক সংগ্রামের মধ্যে দিয়ে বলিউড জগতে পা দিয়েছেন এবং তারপর নিজের অভিনয় দক্ষতা দিয়ে বলিউড ইন্ডাস্ট্রিতে জায়গা করে নিয়েছেন । তিনি প্রথম জীবনের প্রায় ৩৩ টি বছর বস্তির মধ্যে অবস্থিত একটি ছোট্ট চালা ঘরে কাটিয়েছেন। ফিল্ম ইন্ডাস্ট্রিতে নিজেই জায়গা বানিয়ে নিতে তাঁকে অনেক কঠিন সংগ্রাম ও কষ্টের মধ্যে দিয়ে যেতে হয়েছিল। তাঁর প্রচুর পরিশ্রম তাঁকে আজ এই খ্যাতি অর্জনে সাহায্যে করেছে।

Related Articles

Back to top button