জঙ্গলের রাজা সেজে পোজ দিলো বিড়াল, ভাইরাল ভিডিও

সিংহকে জঙ্গলের রাজা ও সবচেয়ে সুন্দর স্বীকারী ধরা হয়। সিংহের মতো হওয়ার ইচ্ছা হয়তো প্রতিটি জানোয়ারের হয় কিন্তু সিংহের মতো হওয়া অসম্ভব একটি ব্যাপার। একটি বিড়ালও খুব চেষ্টা করেছিল সিংহের মতো হওয়ার ও তার মতো সাজার, কিন্তু দুঃখের বিষয় হলো বিড়ালটি এই কাজে অসফল প্রমাণিত হয়। ফেল হওয়ার আরেকটি কারণ হলো নকল করার জন্যও বুদ্ধির দরকার পরে।

জানোয়ারের অদ্ভুত ভিডিও ও ফটো পোস্ট করার জন্য বিখ্যাত একটি টুইটার একাউন্ট হলো @buitengebieden। এবার নিশ্চই আপনার মনে প্রশ্ন জাগছে যে বিড়াল কিভাবে সিংহের রূপ নিতে পারে? এই প্রশ্নের উত্তর পেতে দেখুন নিচের ভিডিওটি।

এই ভিডিওটিতে বিড়ালটিকে ঘাসে ভরা একটি স্থানে দেখা যাচ্ছে। বিড়ালটিকে সিংহের মতো সাজানোর জন্য সিংহের গলায় যেরম চুল থাকে সেই ধরণের চুল বিড়ালটির মুখের সাথে আটকে দেওয়া হয়েছে। যদিও এই নকলি চুলটি আটকে দেওয়ার পর বিড়ালটিকে দেখতে অনেকটা সিংহের বাচ্চার মতো দেখতে লাগছে। আর ভিডিও-র বিড়ালটি পোজ ও মুখের অঙ্গিভঙ্গিও এমন করছে যাতে বিড়ালটিকে বেশ গম্ভীর দেখতে লাগছে সিংহের মতো। এই ভিডিওটিকে দেখে আপনি নিজের হাসি আটকে রাখতে পারবেন না। এছাড়া যেই ব্যাকগ্রাউন্ড মিউজিকটা দেওয়া হয়েছে সেটিও অনেক হাস্যকর।

এই ভিডিওটি ৭৭ হাজারের বেশি ভিউ পেয়েছে এবং ৫ হাজারেরও বেশি মানুষ এটিকে লাইক করেছে। অনেকে এই ভিডিওটির বিষয় নিজের মতামতও দিয়েছে এবং অনেকে আবার আরো অনেক ধরনের কিউট ও হাস্যকর জানোয়ারদের ভিডিও কমেন্টে পোস্ট করেছে। যেমন একজন ব্যক্তি একটি কিউট কুকুরছানার ভিডিও শেয়ার করেছে এবং দেখে মনে হচ্ছে কুকুরটি এই বিড়ালটিকে দেখেই ঘেউ ঘেউ করছে।

আরেকটি ভিডিওতে বিড়ালটিকে সোফার আড়াল থেকে বেরিয়ে আসতে দেখা যাচ্ছে আর বিড়ালটির এক্সপ্রেশন খুব কিউট লাগছে। এক ব্যক্তি আবার এই ভিডিওকে কপি করে তার নিজের বিড়ালকে সিংহের মতো নকলি চুল পরিয়েছে আর তার বিড়ালটিকে বেশ গম্ভীর দেখতে লাগছে, তাই বিড়ালটির মালিক ক্যাপশনে লিখেছে যে তাই বিড়ালটি বোধহয় জঙ্গলের রাজা হতে চায় না। এছাড়া আরো অনেক কমেন্ট এসেছে যেখানে ভিডিও-র বিড়ালটিকে লোকে কিউট বলেছে।

 

 

Related Articles

Back to top button