সৌন্দর্যের দিক থেকে বলিউড নায়িকাদেরও টেক্কা দেবে “কুচকুচ হোতা হে”-র সেই ছোট্ট মেয়ে অঞ্জলি, রইল ছবি

৯০ এর দশকের বেশ কিছু হিন্দি ছবি কেড়ে নিয়েছিল দর্শকদের মন। তবে এরই মধ্যে অন্যতম হল ‘কুচ কুচ হোতা হে’। সেই ৯০ এর দশক থেকে শুরু করে বর্তমানে যে ছবি আজও মানুষের মনে গেঁথে আছে। বর্তমান জনপ্রিয় পরিচালক করন জোহারের জীবনের প্রথম পরিচালিত ছবি কুচ কুচ হোতা হে। এই ছবির মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন শাহরুখ, কাজল ও রানী ও সালমানের পাশাপাশি একটি ছোট্ট মেয়ে অঞ্জলি।

 

যার অভিনয় দক্ষতায় দর্শকরা বাকরুদ্ধ হয়েছিল। তার অভিনয়ের সাবলীলতায় আপামর জনতা ভুলে যেতে পারেনি তাকে। ‘কুচ কুচ হোতা হে’ ছবির এতটা জনপ্রিয়তা অর্জন করার পিছনে এই ছোট্ট মেয়েটির অভিনয়ের বেশ কিছুটা অংশ কাজ করে বলে অনেকেই মনে করেন।

 

এই ছবি করতে গিয়ে শিশু চরিত্রে অভিনয় করার জন্য প্রায় ২০০ টি শিশুর মধ্যে বেছে নেওয়া হয় এই ছোট্ট মেয়েটিকে। ব্যস তারপরেই নিজের অভিনয়ের অসাধারণ প্রতিভা দিয়ে কেড়ে নিয়েছিল দর্শকদের মন।

তবে ৯০ দশকের সেই ছোট্ট মেয়েটি আজ আর ছোট্ট নেই। সে এখন অনেক বড় হয়ে গেছে। সেই ছোট্ট মেয়েটির আসল নাম হল সানা সাইদ। ছোটো থেকেই নিজের অভিনয়ের অসাধারণ প্রতিভার ছাপ ফেলেছে ইন্ডাস্ট্রিতে। শিশু শিল্পী হিসেবে বেশ কিছু ছবিতে অভিনয় করেছেন তিনি।
‘কুচ কুচ হোতা হে’, ‘বাদল’, “হার দিল যো পেয়ার কারেগা”।

নিজের সোশ্যাল মিডিয়ায় ভীষণ ভাবে অ্যাক্টিভ সানা। নিজের অনুগামীদের ভালোবেসে তাদের উদ্দেশ্যে নিজের সোশ্যাল মিডিয়ায় প্রতিদিন নিয়মিত ছবি ভিডিও পোস্ট করেন সানা।

শুধু ছবি নয় বড় হয়ে বেশ কিছু জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন সানা।  “কুমকুম এক প্যারা সা বন্ধন” ও “শ্বশুরাল গেন্দা ফুল” ধারাবাহিকে নিজের অভিনয় প্রতিভা দিয়ে জয় করে নিয়েছে দর্শকদের মন।

 

তার অভিনয়ের মাধ্যমে ও তার সোশ্যাল মিডিয়ার তার দারুণ ফিগারে নেটিজেনদের রাতের ঘুম কেড়ে নিয়েছে সানা।

Related Articles

Back to top button