চোরের অদ্ভুত কান্ড: ATM লুটতে CCTV-র উপর লাগিয়ে দিলো গোবর, তারপর যা হলো..

সিসিটিভি ক্যামেরায় গোবর লেপে ATM মেশিন থেকে টাকা চুরির চেষ্টা করলো চোরেরা

সম্প্রতি ঝাড়খণ্ডে ঘটা একটি ঘটনা বেশ আলোচনার বিষয় হয়ে উঠেছে। এই ঘটনা সবাইকে অবাক করে দিয়েছে। আসলে ঘটনা হলো এটিএম চোরেরা ১৭-১৮ অক্টোবর রাতেরবেলা ২:৩০ টা নাগাত লোহারদাগা শহরে ব্লক মোড়ে এক্সিস ব্যাংকের এটিএম কেবিনে ঢুকে গোবর দিয়ে সিসিটিভিকে ঢেকে দিয়েছে ও এটিএম থেকে টাকা চুরি করার চেষ্টা করেছিল। কিন্তু তারা নিজের লক্ষ্য পূরণে সক্ষম হয়নি। তবে ধরা পরার ভয় ক্যামেরায় গোবর লেপে দেওয়ার বুদ্ধিটি সবাইকে অবাক করে দিয়েছে।

ATM machine

এছাড়া জানিয়ে দি যে সম্প্রতি লোহারদাগা-তে চুরির মামলা বৃদ্ধি পেয়েছে। আর পুলিশ বেশ কয়েকবার এই চোরদের সিসিটিভির সাহায্য ধরেওছে। তাই এবার চুরি করার আগে চোরেরা ক্যামেরায় যাতে তারা ক্যাপচার না হয় তাই জন্য গোবর দিয়ে ক্যামেরা ঢেকে দিয়েছিল। আপাতত এখন এই ঘটনার তদন্ত করছে লোহারদাগা থানার পুলিশ।

তদন্তের কাজে যুক্ত থাকা সাব-ইন্সপেক্টর পঙ্কজ কুমার শর্মা বলেছেন যে চোরেরা তাদের পরিচয় এবং কীর্তি লুকাতে সিসিটিভিতে গোবর লেপেছিল। এই চোরেদের কারণে এটিএম মেশিনটি ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানা গেছে। এখন বলা হচ্ছে এটিএম অপারেটরের কাছ থেকে সম্পূর্ণ তথ্য নিয়ে পরবর্তী ব্যবস্থা নেবে পুলিশ।

Cc tv camera

জানিয়ে দি যে এটিএম থেকে টাকা চুরির চেষ্টা করেছিল চোরেরা সেই এটিএম-টি হাইওয়ে-র পাশেই অবস্থিত। এই এটিএম-এর আশেপাশে অনেক সরকারি দফতর রয়েছে। তবে এই মেশিনটি সেই বিল্ডিংয়ে রয়েছে যেই বিল্ডিংয়ে ব্যাংক অফ ইন্ডিয়া ও এলআইসী-এর অফিস রয়েছে। এই চারটি এটিএম চোরের দুঃসাহসিকতার কীর্তি শহরে আলোচনার বিষয় হয়ে দাঁড়িয়েছে। এছাড়া চুরির কেস এতো মাত্রায় বৃদ্ধি পাওয়ায় পুলিশ বাড়ি, অফিস বা প্রতিষ্ঠানে সিসিটিভি লাগানোর পরামর্শ দিচ্ছে।

Related Articles

Back to top button