গোবিন্দার নাচ দেখে নিজেকে থামাতে পারলেন না রণবীর, আয়ুষ্মান ও অর্জুন, স্ত্রী সুনিতা তাকে নিয়ে করে বসলেন এই কান্ড

বলিউডের (Bollywood)  এক জনপ্রিয় অভিনেতা (Actor)  কে গোবিন্দাকে (Govinda) তো আমরা সবাই চিনি। এক সময় তিনি তার অভিনয় ও নাচ দ্বারা মানুষের মনকে জয় করেছিলেন। গোবিন্দাকে (Govinda) তার ভক্তরা ও বলিউডের (Bollywood)  লোকেরা হিরো নং ১ নামেও ডেকে থাকেন। ৮০ এবং ৯০” সালের মধ্যে গোবিন্দা অনেক সুপারহিট সিনেমাতে কাজ করেছিলেন। তিন দশক ধরে হিন্দি সিনেমায় রাজত্ব করা গোবিন্দা প্রায় ১৬৫টি ফিল্মে কাজ করেছেন। গোবিন্দা জানিয়েছেন যে-এক সময় একসঙ্গে ৭০টি ফিল্মে কাজ করার জন্য চুক্তিবদ্ধ হয়ে ছিলেন তিনি। তার মধ্যে ৮-১০ টি ফিল্ম নিজে থেকেই বন্ধ হয়ে গিয়েছিল। আর তারিখের স্বল্পতার কারণে তিনি নিজেই চার-পাঁচটি ফিল্ম ছেড়ে দিয়ে ছিলেন। খুব কম লোকই জানেন যে গোবিন্দা কেবল একজন ভাল অভিনেতা (Actor) ও নৃত্যশিল্পীই ছিলেন না, বরং তিনি একজন দুর্দান্ত গায়কও ছিলেন। বহুবার তিনি এই দক্ষতার পরিচয় দিয়েছেন। ‘আঁখে’, ‘হাসিনা মান যায়েগি’ এবং ‘শোলা অর শবনম’-এর মতো ফিল্মে তিনি গান গেয়ে ছিলেন।

গোবিন্দার মিউজিক অ্যালবাম ‘গোরি তেরে ন্যায়না’ ২০১৩ সালে মুক্তি পেয়েছিল। তার অ্যালবামের চারটি গানই ভক্তদের বেশ পছন্দ হয়েছিল।খুদ্দর’ ছবির শুটিং চলাকালীন গোবিন্দার গাড়ি দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছিলেন। ফিল্মের ক্রু যখন বিষয়টি জানতে পারে তখন তারা শুটিং ক্যান্সেল করতে বলেছিলেন। কিন্তু ডাক্তার দেখানোর পর মধ্যরাতে গোবিন্দা সেটে পৌঁছে দৃশ্যটি শেষ করেছিলেন। কাজের প্রতি গোবিন্দার নিষ্ঠা তিনি সেদিন প্রমান করে দিয়েছিলেন। এই ঘটনাটি সবার জন্য উদহারণ রূপে অমর হয়ে থাকবে। ‘খুদ্দর’ ফিল্মটি মুক্তি পায় ১৯৯৪ সালে। এই ফিল্মে গোবিন্দার সঙ্গে দেখা গিয়েছিল করিশ্মা কাপুরকে। আর গোবিন্দর পার্সোনাল জীবনের কথা বলতে গেলে ১৯৮৭ সালে গোপনে সুনিতাকে বিয়ে করেছিলেন। তখন তার ক্যারিয়ারের গ্রাফ অনেক উঁচুতে চলছিল। তিনি চিন্তিত ছিলেন যে যদি তার বিয়ের খবর বাইরে আসে তবে তার চলচ্চিত্রতে কাজ পাওয়া বন্ধ হয়ে যাবে। তাই বহু বছর তার বিয়ের খবর তিনি গোপন রেখেছিলেন। কিন্তু পরে মায়ের নির্দেশে গোবিন্দা রীতি-নিয়ম অনুযায়ী সুনিতাকে বিয়ে করেছিলেন।

সম্প্রতি গোবিন্দা বেশ আলোচনার বিষয় হয়ে উঠেছে। আসলে সম্প্রতি ফিল্মফেয়ার মিডিল ইস্ট অচিভার্স ২০২২ আয়ার্ড (Award show) অনুষ্ঠিত হয়েছিল। এই পুরস্কার বিতরণ শো-এর রাতের অনেক বিমূর্ত ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। যার মধ্যে সোশ্যাল মিডিয়ায় গোবিন্দের নাচ সবচেয়ে বেশি আলোচিত বিষয় হয়ে উঠেছে। পুরষ্কার অনুষ্ঠানে গোবিন্দ যখন পারফরম্যান্স তার দেন তখন গোবিন্দর স্ত্রী, রণবীর সিং, আয়ুষ্মান খুরানা এবং অর্জুন কাপুরও তাঁর সঙ্গে নাচতে শুরু করেন স্টেজের নিচে অডিয়েন্সের দিকে থেকে। ভাইরাল হওয়া এই ভিডিওতে আয়ার্ড শো (Award show)-তে গোবিন্দকে তার ফিল্ম কুলি নং ১ ফিল্মের গান ‘ম্যা তো রাস্তে সে জা রাহা থা’ গানে নাচতে দেখা যাচ্ছে। এই ভিডিওটি দর্শকরা খুব পছন্দ করছে ও এই ভিডিওটির উপর ভক্তরা প্রচুর মাত্রায় প্রতিক্রিয়াও দিচ্ছে।

গোবিন্দর এই ভিডিওতে একজন ইউজার কমেন্ট করে লিখেছেন যে ‘গোবিন্দের নাচ এমনই দুর্দান্ত যে তার নাচ দেখে সবাই নাচতে বাধ্য হয়ে যায়’। অন্যদিকে আরেকজন লিখেছেন ‘সুনিতা ম্যামের এক্সপ্রেশন আমার ভালো লেগেছে। কি দূর্দান ভাইব ইয়ার’, আরেকজন লিখেছেন, ‘আজও গোবিন্দের নাচে শক্তি আছে’। এছাড়া জানিয়ে দি এই আয়ার্ড শো-তে রণবীর সিংকেও আবেগপ্রবণ হয়ে অভিনেতার পা স্পর্শ করতে দেখা যায়।

 

Related Articles

Back to top button